Thank you for trying Sticky AMP!!

প্রিয়াঙ্কা গান্ধীকে বহনকারী স্কুটারের চালককে জরিমানা

প্রিয়াঙ্কা গান্ধী। রয়টার্স ফাইল

পুলিশের বাধার মুখে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীকে বহনকারী স্কুটারের চালককে জরিমানা করেছে পুলিশ। স্কুটারটি কংগ্রেসের নেতা ধীরাজ গুজারের। আজ সোমবার এনডিটিভি অনলাইনের খবরে জানানো হয়, প্রিয়াঙ্কা গান্ধীকে নিয়ে স্কুটার চালানোর সময় ধীরাজ গুজারের মাথায় হেলমেট না থাকায় লক্ষ্ণৌ ট্রাফিক পুলিশ তাঁকে ৬ হাজার ৩০০ রুপি জরিমানা করেছে।

নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতার অভিযোগে গ্রেপ্তার একজন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে গিয়ে গত শনিবার প্রিয়াঙ্কা গান্ধী উত্তর প্রদেশের লক্ষ্ণৌতে পুলিশের বাধার মুখে পড়েন। প্রিয়াঙ্কা গান্ধী অভিযোগ করেন, পুলিশ তাঁকে ঘাড় ধরে ধাক্কা মেরে হেনস্তা করেছে। তিনি জানান, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এস আর দারাপুরির (৭৬) ইন্দিরানগরের বাসার উদ্দেশে নেতা-কর্মী নিয়ে রওনা হয়েছিলেন। পথে পুলিশ তাঁর শোভাযাত্রায় বাধা দেয় এবং দলের একজন কর্মীর (ধীরাজ গুজার) স্কুটারে করে তাঁকে সেখান থেকে চলে যেতে বাধ্য করে। এরপর দুই কিলোমিটার দূরে সড়কের সংযোগস্থলে তিনি আবার বাধার মুখে পড়েন। ওই সময় তিনি ওই পুলিশ কর্মকর্তার বাসায় হেঁটেই যাওয়ার সিদ্ধান্ত নেন।

ঘটনার সময়ের এক ভিডিওতে দেখা গেছে, প্রিয়াঙ্কা গান্ধী সমর্থক ও নিরাপত্তারক্ষীদের সঙ্গে হেঁটে যাচ্ছেন এবং পুলিশ তাঁকে বাধা দিচ্ছে। পরে তিনি একজন কর্মীর সঙ্গে স্কুটারে করে যাওয়ার সময় পুলিশের গাড়ি তাঁকে অনুসরণ করতে থাকে। স্কুটারে দুজনের কারও মাথায় হেলমেট ছিল না। ট্রাফিক আইন অনুসারে মোটরসাইকেলের চালক ও আরোহীর হেলমেট পরার বাধ্যবাধকতা রয়েছে।

আরও পড়ুন:
পুলিশের বিরুদ্ধে ঘাড়ধাক্কা দেওয়ার অভিযোগ প্রিয়াঙ্কার