Thank you for trying Sticky AMP!!

মমতার বিয়ে নিয়ে পোস্ট: গ্রেপ্তার বিজেপিকর্মী

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে নিয়ে প্রশ্ন তুলে বিজেপির এক কর্মী গ্রেপ্তার হয়েছেন। ওই ব্যক্তি শুধু মমতা নয়, একই সঙ্গে ওডিশার মুখ্যমন্ত্রীকে নিয়েও ফেসবুকে একটি পোস্ট দেন।

এনডিটিভি জানায়, ওই যুবক তাঁর ফেসবুক পোস্টে মমতা ও ওডিশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের ছবি পাশাপাশি বসিয়ে লেখেন, ‘কোনো পুরুষের ঠিক বয়সে বিয়ে না হলে তিনি উন্মাদ হয়ে যান। আর পুরো পশ্চিম বাংলার মানুষ জানে, কোনো নারীর ঠিক বয়সে বিয়ে না হলে কী হয়!’

গ্রেপ্তার ব্যক্তির নাম বাবুয়া ঘোষ (২৮)। মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী গ্রামের নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। পুলিশ বলছে, সোমবার বাবুয়ার বিরুদ্ধে ভারতের তথ্যপ্রযুক্তি আইনের ৬৫ ধারায় একটি মামলা হয়। ওই মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের পরিদর্শক কবিতা দাস বলেন, ‘ওই যুবক পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী ও ওডিশার মুখ্যমন্ত্রীকে নিয়ে ফেসবুকে অশ্লীল পোস্ট দিয়েছে। এ ব্যাপারে আমরা শালবনী পুলিশ ফাঁড়ি থেকে একটি অভিযোগপত্র গ্রহণ করেছি। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।’

জানা গেছে, গ্রেপ্তার বাবুয়া বিজেপির একজন সক্রিয় কর্মী। রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে ফেসবুকে তাঁর ছবি রয়েছে। এর আগেও বাবুয়া এ ধরনের পোস্ট দিয়েছিলেন বলেন সেখানকার পুলিশ জানিয়েছে।