Thank you for trying Sticky AMP!!

বিমানবন্দরে চুরি হয়ে গেছে ইমরান খানের মুঠোফোন

পাকিস্তান তেহরিক–ই–ইনসাফ (পিটিআই) নেতা ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও প্রধান বিরোধী দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের ব্যবহার করা দুটি মুঠোফোন চুরি হয়ে গেছে। সম্প্রতি তিনি অভিযোগ করেছিলেন, তাঁকে হত্যা করার চেষ্টা চলছে। হত্যাচেষ্টার প্রমাণসহ একটি ভিডিও তিনি তাঁর কাছে নিরাপদে রেখে দিয়েছেন। এমন অভিযোগ তোলার পর ইমরান খানের মুঠোফোন চুরির তথ্য জানা গেল। খবর এনডিটিভির।

ইমরান খানের মুখপাত্র শাহবাজ গিল গতকাল সোমবার টুইট বার্তায় জানান, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান শনিবার পাকিস্তানের পূর্বাঞ্চলীয় পাঞ্জাব প্রদেশের শিয়ালকোট শহরে পিটিআই আয়োজিত এক বিশাল জনসমাবেশে ভাষণ দেন। ওই কর্মসূচি শেষ করে ফেরার সময় শিয়ালকোট বিমানবন্দর থেকে তাঁর দুটি মুঠোফোন চুরি হয়ে যায়।

Also Read: আমাকে হত্যার ষড়যন্ত্র চলছে: ইমরান খান

শিয়ালকোটের ওই সমাবেশে দেওয়া বক্তব্যে ইমরান খান দাবি করেন, তাঁকে হত্যা করার চেষ্টা চলছে। এ পরিকল্পনা দেশের ভেতরে ও বাইরে বসে করা হচ্ছে। তিনি বলেন, হত্যাচেষ্টার প্রমাণসহ একটি ভিডিও তিনি তাঁর কাছে রেখে দিয়েছেন। নিরাপদে সেটি সংরক্ষণে রেখেছেন। প্রয়োজনে ভিডিওটি প্রকাশ করবেন।

কেন তিনি ভিডিও রেকর্ড করে রেখেছেন, এ প্রসঙ্গে ইমরান বলেন, যদি আমার কিছু ঘটে যায়, তাই আমি দেশে ও দেশের বাইরে কারা এই ষড়যন্ত্রের সঙ্গে জড়িত, তা যেন দেশবাসী জানতে পারেন।

এ বিষয়ে ইমরান খান আরও বলেন, তাঁরা (ষড়যন্ত্রকারীরা) ইমরান খানকে পথের বাধা মনে করে এবং তাই আমাকে সরিয়ে দিতে চায়। এ জন্য আমি ভিডিওটি ধারণ করেছি। কারণ, আমার মনে হয় এটা রাজনীতি নয়, এটা জিহাদ। এই ভিডিও সব দেশদ্রোহীর মুখোশ খুলে দেবে এবং তাঁকে হত্যার ষড়যন্ত্রের সঙ্গে কার কী ভূমিকা, তা উন্মোচিত হয়ে যাবে।

Also Read: নবাব সিরাজ উদ-দৌলার কথা মনে করিয়ে দিচ্ছেন ইমরান

এদিকে মুঠোফোন চুরির বিষয়ে শাহবাজ গিল অভিযোগ করে বলেন, সাবেক প্রধানমন্ত্রী হওয়ার পরও ইমরান খানকে পর্যাপ্ত নিরাপত্তা দেওয়া হয়নি। এ সুযোগে তাঁর দুটি মুঠোফোন চুরি হয়েছে গেছে। তবে তিনি (ইমরান খান) যে ভিডিওর কথা বলেছেন তা ওই মুঠোফোনে পাওয়া যাবে না।

Also Read: পাকিস্তানকে দাস বানিয়েছে যুক্তরাষ্ট্র: ইমরান