Thank you for trying Sticky AMP!!

আটলান্টায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু

মিজানুর রহমান ভূঁইয়া

আটলান্টার স্থানীয় শ্যাম্বলী সিটিতে গত ৮ জানুয়ারি রাতে সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান ভূঁইয়া (২০) নামের এক যুবক নিহত হয়েছেন।
মিজানুরের মামা আমিনুল ইসলাম খোকন স্থানীয় পুলিশের বরাত দিয়ে জানিয়েছেন, রাত এগারোটার দিকে নিজ কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে স্থানীয় নর্থ শ্যালোফোর্ড রোডে বিপরীতমুখী একটি গাড়ির সঙ্গে তাঁর গাড়ির ধাক্কা লাগে। তাঁর গাড়িটি গিয়ে রাস্তার পাশে একটি গাছের ওপর আছড়ে পড়ে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ সময়ে গাড়িতে তার এক বন্ধু ছিল। তিনি মারাত্মক আহত হন। তাঁকে পুলিশ হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নোয়াখালী জেলার চাটখিল উপজেলার অধিবাসী মিজানুর রহমান ভূঁইয়া ভাই, বোন ও ভগ্নিপতির সঙ্গে স্থানীয় শ্যাম্বলী সিটিতে বসবাস করতেন। ১৯৯৫ সালে তিন বছর বয়সে বাবা আবদুল লতিফ এবং মা রেহানা আকতারের সঙ্গে ডাইভার্সিটি ভিসায় অভিবাসী হয়ে যুক্তরাষ্ট্রে আসেন। মা বাবা কিছুকাল যুক্তরাষ্ট্রে অবস্থান করে আবার দেশে ফিরে যান। বর্তমানে তাঁরা ঢাকার মিরপুরে বসবাস করছেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ পুলিশ হেফাজতে ছিল। মিজানুরের মা বাবা চাইছেন ছেলের লাশ গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিলে দাফন হোক। তবে নিহতের মামা আমিনুল ইসলাম খোকন বলেন, লাশ তাঁদের কাছে হস্তান্তরের পর দাফনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।