Thank you for trying Sticky AMP!!

আটলান্টিক সিটিতে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটছেন আটলান্টিক সিটির নেতা-কর্মীরা

আটলান্টিক সিটিতে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
১৮ সেপ্টেম্বর রাত সাড়ে নয়টায় আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউন্ট অ্যাভিনিউয়ে অবস্থিত বাংলাদেশ কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অব নিউজার্সি স্টেট সমর্থক গোষ্ঠী ও খালেদা জিয়া মুক্তিসংগ্রাম পরিষদ নিউজার্সি রাজ্য শাখা যৌথভাবে এই আয়োজন করে।
অনুষ্ঠানের বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল আলোচনা সভা, সংগীত অনুষ্ঠান ও নৈশভোজ। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তিলাওয়াত করেন জিয়াউর রহমান। বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংগীত পরিবেশনের পর বিএনপির দলীয় সংগীত পরিবেশনের সময় অনুষ্ঠানে উপস্থিত দলীয় নেতা-কর্মীরা কণ্ঠ মেলান।
বিএনপি অব নিউজার্সি স্টেট
সমর্থক গোষ্ঠীর আহ্বায়ক আমিনুর রহমান সভায় সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জহিরুল ইসলাম বাবুল, মো. আলী, মো. আইয়ুব, সোহেল আহমদ ও আমিরুল ইসলাম টফি।
কাজী লিটনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন—মুমিনুল হক মামুন, সাখাওয়াত হোসেন, আবদুল কাদের, শহীদুল আনোয়ার প্রমুখ।
সভায় বক্তারা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করেন। বক্তারা তাঁর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। খালেদা জিয়ার মুক্তির জন্য দেশে-বিদেশে আন্দোলন বেগবান করার আহ্বান জানান তাঁরা।
অনুষ্ঠানে বক্তারা বিএনপির নতুন কমিটি গঠন প্রসঙ্গে বলেন, জিয়ার আদর্শের সৈনিক হিসেবে আমরা কোনো চাপিয়ে দেওয়া কমিটি চাই না, গণতান্ত্রিক উপায়ে নির্বাচিত কমিটিই চাই।
অনুষ্ঠানে বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের
সমাপ্তি ঘটে।