Thank you for trying Sticky AMP!!

জ্যামাইকায় বিনা মূল্যে ফ্লু-শট কর্মসূচি

এই কর্মসূচিতে বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি ফ্লু-শট গ্রহণ করেন

মানবাধিকার সংস্থা হিউম্যান সাপোর্ট করপোরেশনের উদ্যোগে প্রতি বছরের মতো এবারও নিউইয়র্কে বিনা মূল্যে ইনফ্লুয়েঞ্জা ভ্যাকসিন (ফ্লু-শট) কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ১৪ সেপ্টেম্বর বিকেলে জ্যামাইকার হিলসাইড অ্যাভিনিউর স্কলাস্টিকা টিউটোরিয়াল সেন্টারে অনুষ্ঠিত এই কর্মসূচিতে বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি ফ্লু-শট গ্রহণ করেন। বাংলাদেশিদের দ্বারা পরিচালিত নিউইয়র্কভিত্তিক মানবাধিকার সংস্থা হিউম্যান সাপোর্ট করপোরেশন সাত বছর ধরে বিনা মূল্যে ফ্লু-শট কার্যক্রম পরিচালনা করে আসছে।
জ্যামাইকায় কর্মসূচির উদ্বোধন করেন সাপ্তাহিক ঠিকানার প্রধান সম্পাদক মুহম্মদ ফজলুর রহমান। কর্মসূচিতে হিউম্যান সাপোর্ট করপোরেশনের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী মো. সোলায়মান আলী, নারী নেত্রী হুসনে আরা বেগম, ফ্লু-শট কর্মসূচির সহায়তা প্রদানকারী প্রতিষ্ঠান সিভিএস ফার্মেসির ম্যানেজার টনি ইউ, হিউম্যান সাপোর্ট করপোরেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তপন সেন, আতিকুর রহমান, জাহানারা আলী, শেফালি রওশন, জোনার সামী প্রমুখ উপস্থিত ছিলেন।
অতিথি মুহম্মদ ফজলুর রহমান কর্মসূচির উদ্বোধন করে বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল। স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও কমিউনিটির সবার সুস্থতার লক্ষ্যে এই ফ্রি ভ্যাকসিন কর্মসূচি একটি সময়োপযোগী সিদ্ধান্ত। হিউম্যান সাপোর্ট করপোরেশনের প্রেসিডেন্ট মো. সোলায়মান আলী বলেন, যাদের হেলথ ইনস্যুরেন্স নেই বা যারা নবাগত, বিনা মূল্যে টিকাদানের সুযোগ তারাই বেশি গ্রহণ করেন। যারা এখনো টিকা নেননি বা আনডকুমেন্টেড বা ভিজিটর তারাই মূলত এই প্রোগ্রামের বেনিফিশিয়ারি হন।