Thank you for trying Sticky AMP!!

যুক্তরাষ্ট্রে ২৫ তলা থেকে পড়ে সন্তানসহ প্লেবয় মডেলের মৃত্যু

স্টেফানি অ্যাডামস। ছবিটি ফেসবুক থেকে নেওয়া

যুক্তরাষ্ট্রের ম্যানহাটনে ২৫ তলা থেকে পড়ে সন্তানসহ সাবেক এক প্লেবয় মডেলের মৃত্যু হয়েছে। নিহত ওই মডেলের নাম স্টেফানি অ্যাডামস (৪৬)। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি বিষয়টি দুর্ঘটনা বা হত্যা—তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

বিবিসির খবরে বলা হয়েছে, শুক্রবার সকালে ম্যানহাটনের গথাম হোটেলে এ ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ বলছে, স্বামীর সঙ্গে তাঁর দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে আইনি লড়াইও চলছে। স্টেফানি ১৯৯২ সালে প্লেবয় ম্যাগাজিনের ‘মিস নভেম্বর’ নির্বাচিত হন। এ ছাড়া ২০০৩ সালে তাঁকে নিয়ে প্রচ্ছদ প্রতিবেদন করে ম্যাগাজিন।

স্টেফানি তাঁর সাত বছর বয়সী ছেলেকে নিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ওই হোটেলের ২৫ তলার একটি কক্ষে ওঠেন। ম্যানহাটন পুলিশের একজন কর্মকর্তা বলেন, সকাল আটটার দিকে ছেলেকে নিয়ে ২৫ তলা থেকে ঝাঁপ দেন তিনি। তাঁরা হোটেলের দ্বিতীয় তলার বারান্দায় পড়েন। তবে বিষয়টি আত্মহত্যা বলে এখনো নিশ্চিত করেনি পুলিশ। তারা বলছে, বিষয়টি হত্যা বা দুর্ঘটনাও হতে পারে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, এ ব্যাপারে গথাম হোটেল কর্তৃপক্ষ কোনো ধরনের মন্তব্য করতে রাজি হয়নি। পুলিশ বলছে, স্টেফানির সঙ্গে তাঁর স্বামী চার্লস নিকোলাইয়ের বিবাহবিচ্ছেদ হয়েছে। দাম্পত্য কলহের জেরে এর আগে একাধিকবার তাঁদের বাড়িতে পুলিশ গিয়েছিল। এখনো তাঁদের মধ্যে আইনি লড়াই চলছে।

রাউল ফেল্ডার নামে স্টেফানির একজন আইনজীবী বন্ধু বলেন, তিনি স্টেফানিকে ২০ বছর ধরে চেনেন। পাশাপাশি কয়েক মাস ধরে তিনি স্টেফানির বিবাহবিচ্ছেদের আইনি দিকটির দেখভাল করছেন। সম্প্রতি ছেলেবন্ধুকে নিয়ে ইউরোপে যাওয়ার কথা স্বামী নিকোলাইকে জানিয়েছিল স্টেফানি। এ বিষয়টি তাঁর মৃত্যুর কারণ হতে পারে বলে রাউল ফেল্ডারের ধারণা। স্টেফানি মানসিক অবসাদে ভুগছিলেন না জানিয়ে রাউল বলেন, ব্যক্তি হিসেবে স্টেফানি ছিলেন বেশ বিনয়ী।

মডেলিংয়ের পাশাপাশি স্টেফানির দুটি উচ্চতর ডিগ্রি ছিল। এ ছাড়া তিনি বেশ কিছু বইও লিখেছেন। তাঁর একটি অনলাইন প্রসাধনী কোম্পানিও আছে।