Thank you for trying Sticky AMP!!

সিলেট সদর অ্যাসোসিয়েশনের হাসপাতালে খাবার বিতরণ

হাসপাতালে খাবার পৌঁছে দিচ্ছেন সিলেট সদর থানা অ্যাসোসিয়েশন অফ আমেরিকার সদস্যরা

সিলেট সদর থানা অ্যাসোসিয়েশন অফ আমেরিকা এ দেশে ১৯৯৭ সালে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠাকাল থেকে সংগঠনটির লক্ষ্য ছিল সুখে–দুঃখে সিলেটের মানুষের পাশে দাঁড়ানো। করোনা মহামারির এই সময়ে ধর্ম–বর্ণ নির্বিশেষে সিলেটের মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে সংগঠনটি। সিলেটের মানুষের পাশাপাশি নিউইয়র্কে স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়িয়েছেন সংগঠনের সদস্যরা।
সিলেট সদর অ্যাসোসিয়েশন পক্ষ থেকে খাবার দেওয়া হয় কুইন্সের এলমার্স্ট এবং ব্রঙ্কসের মন্টেফিওরে হাসপাতালে। ‘মানুষ মানুষের জন্য’ স্লোগান নিয়ে সিলেট সদর থানা অ্যাসোসিয়েশন অফ আমেরিকার ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে ১৪ মে ব্রঙ্কসের মন্টিফিউরে হাসপাতালের ডাক্তার, নার্স, স্বেচ্ছাসেবকদের জন্য দুপুরের খাবার পৌঁছে দেওয়া হয়।
আগের দিন ১৩ মে সিলেট সদর থানা অ্যাসোসিয়েশনের উদ্যোগে নিউইয়র্কের জ্যামাইকা হাসপাতালের ডাক্তার, নার্স, স্বেচ্ছাসেবকদের মধ্যে ভালোবাসার নিদর্শনস্বরূপ দুপুরের খাবার পৌঁছে দেওয়া হয়।
হাসপাতালে খাবার পৌঁছে দেওয়ার কার্যক্রমে অংশ নেন সংগঠনের সাধারণ সম্পাদক দুরুদ মিয়া রনেল, সিনিয়র সহসভাপতি শাহনেওয়াজ কোরেশি ও সৈয়দ মুকুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক রাজীব চৌধুরী, সাংস্কৃতিক এবং সাহিত্য সম্পাদক মোস্তফা কামাল পাশা, সমাজকর্মী গোলাম রব্বানী চৌধুরী প্রমুখ।