Thank you for trying Sticky AMP!!

স্বদেশ সম্পর্কে ইতিবাচক ধারণা ছড়িয়ে পড়ুক

প্রথম আলো উত্তর আমেরিকা অফিসে আয়োজিত আলাপ-সংলাপ অনুষ্ঠানে সুধীজনেরা। ছবি: প্রথম আলো

বাংলাদেশ সম্পর্কে শক্ত ইতিবাচক ধারণা সৃষ্টি করা প্রতিটি প্রবাসীর জন্য গুরুত্বপূর্ণ। রাজনীতি বা দলাদলি না করেও প্রবাসীরা দেশের জন্য অনেক কিছু করছেন। অনেক প্রবাসী নিজেই জানেন না, তাঁদের অবদানে স্ফীত হয় স্বদেশের অর্থভান্ডার। প্রবাসে ছড়িয়ে পড়া স্বদেশিরা দেশের জন্য শুধু রেমিট্যান্স পাঠানো নয়, অনেক কিছুই করছেন, করতে পারেন। বাংলাদেশ সম্পর্কে ইতিবাচক ধারণা ছড়িয়ে দিতে লেখক-সাংবাদিকদের প্রয়াস গুরুত্বপূর্ণ।

প্রথম আলো উত্তর আমেরিকা অফিসে আলাপ-সংলাপে এসব কথাই আলোচিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার এ আলাপ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রথম আলোর সহযোগী সম্পাদক ও লেখক আনিসুল হক। অনুষ্ঠানে প্রবীণ সাংবাদিক মাহবুবুর রহমান, শেখ আখতারুল ইসলাম, ফারুক ফয়সল, মুনাওয়ার মইনুল, এম এ আহাদ, হেলিম আহমেদ, মনজুরুল হক, ইশতিয়াক রূপু, শেলী জামান খান, রওশন হক, মনীষা তৃষা, তফাজ্জল লিটন, আবদুস শহীদ, ভায়লা সালিনা, রোকেয়া দীপা, নীরু নিরা, ফকু চৌধুরী, আবু রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রথম আলো উত্তর আমেরিকা সংস্করণের আবাসিক সম্পাদক ইব্রাহীম চৌধুরী রোববার জ্যাকসন হাইটসের বাংলাদেশ প্লাজায় দুপুর সাড়ে ১২টায় লেখক সাংবাদিক সুধীজন সংলাপে যোগ দেওয়ার জন্য সবাইকে আমন্ত্রণ জানান।