Thank you for trying Sticky AMP!!

হুমায়ূন কবির স্মরণে শোকসভা

হ‌ুমায়ূন কবির স্মরণে শোকসভা ও দোয়া মাহফিলে আয়োজক ও অতিথিরা

ব্রাহ্মণবাড়িয়ার সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা হ‌ুমায়ূন কবিরের মৃত্যুতে নিউইয়র্কে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১০ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া সোসাইটি অব ইউএসএ ইন্‌ক-এর আয়োজনে জ্যামাইকার একটি রেস্টুরেন্টে এই শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। হ‌ুমায়ূন কবির গত ২৭ অক্টোবর বাংলাদেশে নিজ বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করে।
শোকসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এইচ এম ইকবাল। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শাহ মোফাচ্ছের আহমেদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার থেকে সাবেক সংসদ সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সন্তান সমাজসেবক ও মুক্তিযোদ্ধা আবদুল হক, সংগঠনের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা হাসেম মাহমুদ খান, উপদেষ্টা মুক্তিযোদ্ধা কাজী জাহাঙ্গীর আলম, উপদেষ্টা মুক্তিযোদ্ধা শফিউদ্দিন কামাল, উপদেষ্টা ও লেখক কাজী জহিরুল ইসলাম, কমিউনিটির প্রবীণ নেতা আবু মোছা খান, উপদেষ্টা গোলাম মোস্তফা, উপদেষ্টা কাজী কামরুল ইসলাম, উপদেষ্টা নাছির উদ্দীন সরকার, উপদেষ্টা মো. আলী বাবু, উপদেষ্টা আবুল হোসেন, উপদেষ্টা সুরাইয়া আক্তার, উপদেষ্টা মো. মোর্শেদ মিয়া, সাবেক সভাপতি সিরাজ উদ্দিন মোর্শেদ, সাবেক সভাপতি সেলিম রেজা পাঠান, সাবেক সভাপতি বাহার উদ্দিন খান, সাবেক সভাপতি এবং বাংলাদেশ সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ এম কে জামান, সাবেক সভাপতি এম এ হাকিম খান এবং সংগঠনের সিনিয়র সহসভাপতি রানা মো. আয়াজ।
অনুষ্ঠানে সংগঠনের নেতাসহ অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন—কার্যকরী সদস্য এ কে এম নাছির উদ্দিন, খলিলুর রহমান, আকতার হোসেন, সহসভাপতি মিল্লাদুল ইসলাম, সহসভাপতি আনোয়ারুল ইসলাম, সহসভাপতি হাবিবুর রহমান, সহসভাপতি রাশেদ আল হাসান, সহসভাপতি মো. পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সবুর আহমেদ, প্রচার সম্পাদক আল মামুন সরকার, সাহিত্য সম্পাদক মো. ইয়ামিন আরাফাত, সাংস্কৃতিক সম্পাদক মঞ্জুরুল আলম, ক্রীড়া সম্পাদক আনোয়ারুল হক, আপ্যায়ন সম্পাদক আবুল বাসার, সহআপ্যায়ন সম্পাদক নজরুল ইসলাম, মহিলা সম্পাদক সেলিনা আক্তার, কার্যকরী সদস্য হাবিব খান, মাসুদুর রহমান, আতিকুর রহমান, মো. মোর্শেদুর রহমান, জাহাঙ্গীর আলম, রুজিনা আক্তার, শাহেদ খান, মো. কামাল মিয়া, আনিছুর রহমান, শফিকুল ইসলাম, জহিরুল ইসলাম, জামিরুল ইসলাম, অতিথি শাহাবুদ্দিন আলম, মোজাহিদুল ইসলাম, মো. বাদল, মনিশ রায় প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা এই রাজনীতিকের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বলেন, তিনি ছিলেন একজন সৎ ও নিষ্ঠাবান মানুষ। তিনি কখনো অন্যায়ের সঙ্গে আপস করেননি। তিনি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার আপামর জনসাধারণের নন্দিত নেতা।
শেষে হ‌ুমায়ূন কবিরের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন মাওলানা মোহাম্মদ আতিকুল্লা আতিক।