Thank you for trying Sticky AMP!!

'ইটজি'র যাত্রা শুরু

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা

ভোজন বিলাসীদের জন্য শরিয়াহ বোর্ড অনুমোদিত হালাল দেশি স্বাদের চায়নিজ খাবার পরিবেশনের লক্ষ্যে চালু হয়েছে ‘ইটজি চায়নিজ’।
৭ ফেব্রুয়ারি জ্যাকসন হাইটসের ৩৭-২১ ৭২ স্ট্রিটে টক অব দ্য টাউন চায়নিজ রেস্টুরেন্টটি নতুন ব্যবস্থাপনায় ‘ইটজি চায়নিজ’ নামে যাত্রা শুরু করেছে।
রেস্টুরেন্টটির নতুন স্বত্বাধিকারী ও পরিচালনার দায়িত্ব নিয়েছেন আজম সোহাগ। গত ১ ডিসেম্বর থেকে তিনি এই রেস্টুরেন্টের দায়িত্ব নিয়েছেন। আগের ‘টক অব দ্য টাউন’ রেস্টুরেন্টটি রিনোভেশনের জন্য ১০ জানুয়ারি থেকে ১০ দিনের জন্য ছিল।
আজম সোহাগ বলেন, এখন ফোনে ও অনলাইনে ফুড অর্ডার করে ডেলিভারিও দেওয়া হচ্ছে। আমরাও এই সার্ভিস চালু করতে যাচ্ছি। পাশাপাশি ক্যাটারিং সার্ভিসও থাকবে।
ইটজি চায়নিজের বেশ কতগুলো বিশেষত্ব থাকবে বলে জানালেন তিনি। তিনি বলেন, বিভিন্ন পার্টির সব ধরনের ক্যাটারিং অর্ডার নেওয়া হচ্ছে। নিজস্ব হলে সামাজিক অনুষ্ঠান, মিটিং, বিয়ে, জন্মদিন, সুইট সিক্সটিনসহ নানাবিধ অনুষ্ঠান আয়োজন করা যাবে। বর্তমানে ২০ ডলারের অর্ডার ফোনে অথবা অনলাইনে দিলেই পাচ্ছেন পাঁচ ডলার ছাড়। অনলাইন ছাড়াও ৭১৮-৫৩৩-৯১৩১ নম্বরে ফোন করে ফুড অর্ডার করা যাচ্ছে।
উদ্বোধনী অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন জ্যাকসন হাইটস মসজিদের সাবেক খতিব মাওলানা শাহাজাহান। বক্তব্য রাখেন—মাওলানা মুফতি ইসমাইল, আবু তাহের, আজিজুল হক প্রমুখ।