Thank you for trying Sticky AMP!!

বিয়ের পরই সড়ক দুর্ঘটনায় নবদম্পতির মৃত্যু

বিয়ের পরই হার্লে মরগান এবং রিহানন দম্পতি। ছবি: সংগৃহীত

বিয়ের আনুষ্ঠানিকতা শেষ। বাড়ি ফেরার পথে গাড়ি পড়ল সড়ক দুর্ঘটনায়। পেছনেই ছিল অভিভাবকদের গাড়ি। তাঁদের সামনেই মৃত্যু হলো মার্কিন ওই নবদম্পতির। মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে এ দুর্ঘটনা ঘটে।

গাড়ি দুর্ঘটনার শিকার কীভাবে হলো, তা জানা যায়নি। তবে ভাগ্য ভালো গাড়ির চালকের। তাঁর কোনো ক্ষতি হয়নি।

সিএনএন ও ওয়াশিংটন পোস্টের খবরে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের টেক্সাসে গত শুক্রবার বিয়ে হয় হার্লে মরগান (১৯) ও রিহাননের (২০)। বিয়ের অনুষ্ঠান হবে পরে। তাই বিয়ের রেজিস্ট্রেশন শেষে নবদম্পতি বাড়ি ফিরছিলেন একটি গাড়িতে। তাঁদের গাড়ির পেছনেই ছিল অভিভাবকদের গাড়ি। টেক্সাস থেকে ২০ কিলোমিটার দূরে অরেঞ্জ শহরের রাস্তায় ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে নবদম্পতির গাড়ির। মরগান এবং রিহানন মারাত্মকভাবে আহত হন। পরে তাঁদের হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে দুজনেরই মৃত্যু হয়। ভাগ্যক্রমে বেঁচে যান নবদম্পতির গাড়ির চালক।

টেক্সাস থেকে ২০ কিলোমিটার দূরে সড়ক দুর্ঘটনায় পড়ে ঘটে হার্লে মরগান ও রিহানন দম্পতির মৃত্যু হয়েছে। ছবি: সংগৃহীত

মরগানের মা লাশাওয়ানা মর্গান বলেন, ‘আমি নিজের চোখের সামনে আমার সন্তানকে মারা যেতে দেখলাম। আমার শরীরে এখনো রক্ত লেগে আছে। জীবনের বাকিটা সময় এই করুণ দৃশ্যই আমাকে তাড়া করবে। কোনো দিন ভুলতে পারব না। কোথাও যেতে পারব না।’

ছেলের বিয়ে উপলক্ষে আগামী ২০ ডিসেম্বর বড়দিনের আগে তাঁদের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানের পরিকল্পনা ছিল বলে জানান মর্গানের মা। তার আগে একটি কোর্টে বিয়ে রেজিস্ট্রি করা হয়েছে। সেখান থেকেই সবাই ফিরছিলেন। আর ফেরার পথেই সড়ক দুর্ঘটনায় সব শেষ হয়ে গেল তাঁদের।