ভৈরবে এতিম শিশুর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা মিলনায়তনে সুধী সমাবেশ ও আনন্দ আয়োজনের মধ্য দিয়ে প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়।

অনুষ্ঠানে আগত অতিথি ও বন্ধুরা
অনুষ্ঠানে আগত অতিথি ও বন্ধুরা


অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন প্রথম আলো ভৈরব অফিসের নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা। ভৈরব বন্ধুসভার সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম ও সহসাংগঠনিক সম্পাদক তুষারের উপস্থাপনায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মির্জা মো. সুলায়মান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, ভৈরব বন্ধুসভার সভাপতি আরাফাত ভূইয়া, বন্ধুসভার সুহৃদ ওয়াহিদা আমিন।

বন্ধুদের অংশগ্রহণে পরিবেশিত হয় সাংস্কৃতিক পর্ব
বন্ধুদের অংশগ্রহণে পরিবেশিত হয় সাংস্কৃতিক পর্ব


পাঠক প্রতিক্রিয়ার ফাঁকে ফাঁকে বন্ধুসভার বন্ধুদের অংশগ্রহণে পরিবেশিত হয় নাচ, গান ও নাটিকা। সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেন আসাদুজ্জামান সোহেল, সানজিদা সিদ্দিকা, রাসেল মোল্লা, তুষার, নাহিদ, পিয়াল, নাফিস, জ্যোতি, শরীফ, শ্রাবণী, সূচনা, অপু, মানিক, রিফাত, সিয়াম, আনাস, হানি প্রমুখ।

৫২ জন এতিম শিশুর হাতে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়
৫২ জন এতিম শিশুর হাতে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়


কেক ও দেশীয় পিঠা পরিবেশন করে সুধীজনদের আপ্যায়ন করা হয়। এর আগে একটি ভালো কাজের অংশ হিসেবে পৌর শহরের চণ্ডীবের এলাকায় অবস্থিত মিনহাজুস সুন্নাহ গাউছিয়া এতিমখানার ৫২ জন এতিম শিশুর হাতে শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়।