আবৃত্তি ও গানের আসর

আবৃত্তি ও গানের আসর
আবৃত্তি ও গানের আসর


৫ সেপ্টেম্বর বিকেল ৫টায় সরিষাবাড়ী বন্ধুসভার বন্ধুরা কবিতা আবৃত্তি ও গানের আড্ডায় বসেন। সরিষাবাড়ী বন্ধুসভার মঞ্জুরুল ইসলাম বিদ্যুতের বাসার ছাদে এ আড্ডার আয়োজন করা হয়। পড়ন্ত বিকেলে বাসার ছাদে চলে গান আর কবিতা পাঠের আসর। জাতীয় সংগীতের মধ্য দিয়ে এ আড্ডা শুরু করা হয়। পরে একে একে বন্ধুরা গান আর কবিতা আবৃত্তি করে শোনান। বন্ধুসভার যুগ্ম সাধারণ সম্পাদক শোভা দাশ গেয়ে শোনান ‘যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তিসেনা’ গানটি। ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’ গানটি গেয়ে শোনান পাঠাগার সম্পাদক আতিফ আসাদ ও সদস্য পারভেজ হোসেন। মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ আবৃত্তি করেন ‘কেউ কথা রাখেনি’ কবিতাটি।
পরে বন্ধুদের মধ্যে অভিনন্দনপত্র বিতরণ করা হয়। নতুন জামা বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করে যাঁরা অসহায় শিশুদের মধ্যে নতুন জামা বিতরণ করেছেন, তাঁদের প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয় বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদ থেকে পাঠানো অভিনন্দনপত্র।

আবৃত্তি ও গানের আসর
আবৃত্তি ও গানের আসর


আড্ডায় উপস্থিত ছিলেন প্রথম আলো সরিষাবাড়ী প্রতিনিধি শফিকুল ইসলাম, এম.এ জলিল, সহসভাপতি রুবেল হোসাইন, সাধারণ সম্পাদক মাকসুদা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ ও শোভা দাস, সাংগঠনিক সম্পাদক সানজিত পারভেজ, নারী বিষয়ক সম্পাদক মুক্তা খাতুন, পাঠচক্র সম্পাদক মিতু খাতুন, মানবসম্পদ বিষয়ক সম্পাদক মাকসুদা খাতুন, দপ্তর সম্পাদক রাহাত মোহাম্মদ, পরিবেশ সম্পাদক শিখা আক্তার, ক্রীড়া সম্পাদক শিপন মিয়া, বন্ধু সুলতানা ইয়াসমিন, রেহানা আক্তার, মীম আক্তার, এবিএস আমিনুল, পারভেজ হোসেন, আতিকুল ইসলাম ও সৌরভ।

সভাপতি, সরিষাবাড়ী বন্ধুসভা