ড্যাফোডিল বন্ধুসভার নতুন কমিটি-২০২০

ড্যাফোডিল বন্ধুসভার নতুন কমিটি-২০২০
ড্যাফোডিল বন্ধুসভার নতুন কমিটি-২০২০


ড্যাফোডিল বন্ধুসভার নতুন কমিটি-২০২০ ঘোষণা করা হয়েছে।
৭ ডিসেম্বর, শনিবার বিকেলে ড্যাফোডিল ইউনিভার্সিটির শুক্রাবাদ ক্যাম্পাসের এবি বিল্ডিংয়ের বড় লাউঞ্জে এক সাধারণ অনুষ্ঠানে ২০১৯ সালের কমিটির ভোটে মো. মেহেদী হাসানকে সভাপতি ও সোহান হোসেনকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।
এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় বন্ধুসভার মডারেটর আনোয়ার হাবিব কাজল। আরও ছিলেন ড্যাফোডিল বন্ধুসভার উপদেষ্টা ড. বিনয় বর্মণ, মাহবুব পারভেজ ও মো. ফুয়াদ হোসেন সরকার।
অনুষ্ঠানে অতিথিরা নতুন কমিটির জন্য বিভিন্ন দিকনির্দেশনা দেন। আনোয়ার হাবিব বলেন, ‘নতুন–পুরোনো বলতে কিছু নেই। বন্ধু সব সময় বন্ধু। যাঁরা এ কমিটিতে থাকছেন না, তাঁরা যে বাদ পড়ছেন তা নয়, বরং তাঁদের দায়িত্বের জায়গা বেড়ে যাচ্ছে।’
কমিটিতে অন্তর্ভুক্ত অন্য সদস্যরা হলেন সহসভাপতি মারিয়া খান আরবি ও সৈয়দা রামিসা রওনাক, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিয়া সিদ্দিকা ইফা ও মোস্তাকিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক আল ইমরান নয়ন ও উপসাংগঠনিক সম্পাদক মো. শাহিদ খান, অর্থ সম্পাদক আশিকুর রহমান অনিক, যোগাযোগ সম্পাদক উম্মে হাবিবা তন্বী, দপ্তর সম্পাদক মো. নোমান হোসেন, সাহিত্য সম্পাদক শেখ সাদিয়া আলম, প্রচার সম্পাদক জ্যোতি প্রামাণিক, অনুষ্ঠান সম্পাদক মো. এহসানুর রহমান মাহিম, পাঠচক্র সম্পাদক ইসরাত জাহান প্রাপ্তি, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক আশিকুর রাহমান সাকিব, ক্রীড়া সম্পাদক সিরাজউদ্দৌলা লাবু, নারীবিষয়ক সম্পাদক আফিয়া জামান প্রিয়া, বিজ্ঞানবিষয়ক সম্পাদক দিলরুবা খানম দোলন, সমাজকল্যাণ সম্পাদক তানভীর কারিম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ হাসিবুল হাসান, মানবসম্পদ–বিষয়ক সম্পাদক মো. মনির হোসেন মুন্না, পরিবেশ সম্পাদক আহসান আরিফ চৌধুরী, পাঠাগার সম্পাদক মাহমুদা আক্তার মীম ও প্রশিক্ষণ সম্পাদক আহসানুল হক ফেরদৌস।