কেন্দ্রীয় শহীদ মিনারে ঢাকার ১০ বন্ধুসভার শ্রদ্ধা

প্রভাতফেরিতে বন্ধুরা
প্রভাতফেরিতে বন্ধুরা


শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রথম আলো বন্ধুসভার শতাধিক বন্ধু কেন্দ্রীয় শহীদ মিনারে প্রভাতফেরিতে অংশ নিয়ে ভাষাশহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
বন্ধুরা সকাল সাতটায় পলাশীর মোড় থেকে শহীদ মিনারের দিকে হাঁটতে থাকেন। বেলা একটায় শহীদ মিনারের বেদিতে ফুল দিতে পারেন।ফুল দিয়ে সবাই টিএসসিতে মিলিত হন।

প্রভাতফেরিতে বন্ধুরা।
প্রভাতফেরিতে বন্ধুরা।


অনুষ্ঠান সফল করার জন্য একে অপরকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে জাতীয় দিবসগুলো সবাইকে নিয়ে আরও সুন্দরভাবে পালন করার প্রত্যয় ঘোষণা করেন।
বন্ধুরা সবাই শপথ নেন, এখন থেকে আমরা কেউ ফেসবুকে বাংলিশে পোস্ট লিখব না।

বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের শ্রদ্ধাঞ্জলি নিবেদন
বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের শ্রদ্ধাঞ্জলি নিবেদন


এই আয়োজন সফল করার জন্য বন্ধুসভার যেসব বন্ধু ব্যানার করা, ফুলের তোড়া তৈরি ও অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলেন, তাঁদের ধন্যবাদ দেন বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের সভাপতি মুমিত আল রশিদ, সাধারণ সম্পাদক মৌসুমি মৌ, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ, মোহতারিমা রহমান,সাংগঠনিক সম্পাদক প্রিন্স শাহ আলম, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ফরহাদ পারভেজ, ঢাকা মহানগর বন্ধুসভার শাহিন মাহফুজ, সৈকত বরণ শীল, গাজী আনিস, শাকিব হাসান প্রমূখ ।

প্রভাতফেরিতে অংশ নেন জাতীয় পরিচালনা পর্ষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় বন্ধুসভা, ঢাকা মহানগর বন্ধুসভা, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বন্ধুসভা, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় বন্ধুসভা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধুসভা, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বন্ধুসভা, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি বন্ধুসভা, ইস্টার্ন ইউনিভার্সিটি বন্ধুসভা ও যাত্রাবাড়ী বন্ধুসভার বন্ধুরা।