প্রবাসীদের মন ছুঁয়ে গেলেন অদিতি মহসিন

সংগীত পরিবেশন করছেন অদিতি মহসিন
সংগীত পরিবেশন করছেন অদিতি মহসিন

সিঙ্গাপুরে একক সংগীতসন্ধ্যায় প্রবাসীদের মন ছুঁয়ে গেলেন বাংলাদেশের জনপ্রিয় রবীন্দ্রসংগীতশিল্পী অদিতি মহসিন। সিঙ্গাপুরের বেঙ্গলি ল্যাঙ্গুয়েজ অ্যান্ড হেরিটেজ স্কুল গত ৩০ মার্চ স্থানীয় একটি মিলনায়তনে এই সংগীতসন্ধ্যার আয়োজন করে। সংগীতসন্ধ্যায় প্রধান অতিথি ছিলেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুরের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান সামিট গ্রুপের কর্ণধার মোহাম্মদ আজিজ খান।

তানজিনা বিনতে আলমগীর অদিতি মহসিনকে ক্রেস্ট প্রদান করে সম্মান জানান
তানজিনা বিনতে আলমগীর অদিতি মহসিনকে ক্রেস্ট প্রদান করে সম্মান জানান

হাইকমিশনার তাঁর শুভেচ্ছা বক্তব্যে সিঙ্গাপুরে রবীন্দ্রসংগীতসন্ধ্যা আয়োজনের জন্য বেঙ্গলি ল্যাঙ্গুয়েজ অ্যান্ড হেরিটেজ স্কুল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি এ প্রসঙ্গে সিঙ্গাপুরে প্রতিষ্ঠিত দুটি বাংলা স্কুল কর্তৃক বাংলা ভাষা, সংস্কৃতি ও সংগীতের চর্চা, বিকাশ ও প্রসারে অবদান রাখার জন্য তাদের প্রশংসা করেন।

সংগীতসন্ধ্যায় শ্রোতাদের একাংশ
সংগীতসন্ধ্যায় শ্রোতাদের একাংশ

সংক্ষিপ্ত বক্তব্যের পর শিল্পী অদিতি মহসিন তাঁর সুরেলা কণ্ঠের পরিবেশনা দিয়ে উপস্থিত শ্রোতাদের মোহিত করেন। অনুষ্ঠানের শেষ ভাগে হাইকমিশনারের সহধর্মিণী তানজিনা বিনতে আলমগীর শিল্পীকে ক্রেস্ট প্রদান করে সম্মান জানান। দুই বাংলার কয়েক শ প্রবাসী সপরিবারে অনুষ্ঠানটি উপভোগ করেন। বিজ্ঞপ্তি