টরন্টোয় ফেনীবাসীর পিকনিক ২৫ আগস্ট

টরন্টোয় ফেনীবাসীদের পিকনিক ২৫ আগস্ট
টরন্টোয় ফেনীবাসীদের পিকনিক ২৫ আগস্ট

কানাডার ওন্টারিও প্রদেশ ও এর পার্শ্ববর্তী এলাকা বসবাসরত ফেনীবাসীদের নিয়ে আয়োজন করা হয়েছে পিকনিক। আগামী ২৫ আগস্ট থমসন মেমোরিয়াল পার্কের ডি শেডে পিকনিক অনুষ্ঠিত হবে। এটি টরন্টোতে স্কারবোরোর ১০০৫ ব্রিমলি রোডে অবস্থিত। এ বছর পিকনিকের থিম ‘উৎসবে আনন্দে তরুণ’। চতুর্থবারের মতো আয়োজিত এ পিকনিকে ফেনীবাসী পরিবার–পরিজনসহ ব্যাপকভাবে অংশগ্রহণ করবেন বলে আশা করছেন আয়োজকেরা।

গতবারের মতো এবারও পিকনিক চলবে দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। পিকনিকে থাকবে র‍্যাফেল ড্র, শিশুদের জন্য মজার মজার খেলা, নারীদের পিলোপাসিং, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। আর মধ্যাহ্নভোজে রয়েছে নানা মুখরোচক খাবার।

এ ছাড়া শিশু ও তরুণদের জন্য প্রথমবারের মতো আয়োজন করা হয়েছে চিত্রাঙ্কন প্রতিযোগিতার। দুটি গ্রুপে ৬ থেকে ১১ ও ১২ থেকে ১৮ বছর বয়সীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। প্রতিযোগিতার বিষয় ‘আমার দেশ’। নিজের চিত্রকর্মটি আগামী ২০ আগস্টের মধ্যে নাম, বয়স, যোগাযোগের ঠিকানা, নম্বরসহ ২৮৯৭ ডেনফোর্থ অ্যাভিনিউর জুয়েলার্স প্লাসের ঠিকানায় পাঠাতে হবে। বিচারকমণ্ডলীর বিবেচনায় উভয় গ্রুপের প্রথম তিনজনসহ মোট ছয়জনকে সার্টিফিকেটসহ পুরস্কৃত করা হবে।

পিকনিকে এ বছর অংশগ্রহণকারী প্রতিজনের জন্য ফি বরাবরের মতোই মাত্র ১০ ডলার। পাঁচ বছরের কম শিশুদের ফ্রি। অংশগ্রহণে আগ্রহীদের নাম রেজিস্ট্রেশন করতে হবে আগামী ১৬ আগস্টের মধ্যে ফোন, ফেসবুক অথবা ই–মেইলে। ফোন নম্বর: ৬৪৭-৮৫৫-২০৯৩ ও ৬৪৭-৭৪০-৩৫৫৩। ই–মেইল: <[email protected]>। এ ছাড়া ২৮৯৭ ডেনফোর্থ অ্যাভিনিউর জুয়েলার্স প্লাসে (জসিম উদ্দিন) অগ্রিম টিকিট কিনেও রেজিস্ট্রেশন করা যাবে। বিজ্ঞপ্তি