লন্ডনে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের সংবর্ধনা

লন্ডনে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের সংবর্ধনা
লন্ডনে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের সংবর্ধনা

লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গত বৃহস্পতিবার (৮ আগস্ট) এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম তরুণ ক্রিকেটারদের সাদর অভ্যর্থনা জানিয়ে বলেন, ক্রিকেট এখন শুধু খেলাই নয়, বাংলাদেশের সঙ্গে অন্য দেশের সেতুবন্ধের ক্ষেত্রেও বিশেষ ভূমিকা রেখে চলেছে। তিনি ত্রিদেশীয় ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশের বিজয় কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের জন্মদিনে তাঁর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে তাঁর আত্মার শান্তি কামনা করা হয়।

সাইদা মুনা তাসনীম শোকের মাস আগস্টের কথা উল্লেখ করে জাতির পিতা বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত সবার প্রতি শ্রদ্ধা জানিয়ে তাঁদের আত্মার মাগফিরাত কামনা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশি-ব্রিটিশ কমিউনিটির প্রতিনিধি সুলতান মাহমুদ শরীফ বক্তব্য দেন। তিনি তাঁর বক্তব্যে দেশ ও জাতি গঠনে বঙ্গবন্ধুর অবদানের কথা উল্লেখ করে তরুণ প্রজন্মকে তাঁর আদর্শ অনুসরণের পরামর্শ দেন।

উল্লেখ্য, বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল আগামীকাল রোববার হোভ (Hove) ক্রিকেট গ্রাউন্ডে ত্রিদেশীয় ক্রিকেট ফাইনালে ভারতের মোকাবিলা করবে। বিজ্ঞপ্তি