প্রবাসীদের সঙ্গে ঈদ শুভেচ্ছায় আরিফিন শুভ

অনলাইন নিউজ পোর্টাল ২৪ এশিয়া ডট নিউজ প্রবাসীদের জন্য আয়োজন করেছিল সংগীতসন্ধ্যার। গতকাল শনিবার (৫ জুন) বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায় ফেসবুক লাইভে প্রবাসীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় ও আড্ডা লাইভে অতিথি হিসেবে যুক্ত হন অভিনেতা আরিফিন শুভ।

আরিফিন শুভ তাঁর সিনেমা ও টেলিভিশনে কাজের অভিজ্ঞতা নিয়ে দর্শকদের সঙ্গে আলোচনা করেন। লাইভের কমেন্টে সারা বিশ্বের বিভিন্ন দেশ থেকে তাঁর ভক্ত ও সমর্থকেরা যুক্ত হন এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

আর আরিফিন শুভর জনপ্রিয় সিনেমা ‘ঢাকা অ্যাট্যাক’–এর সবাই প্রশংসা করেন এবং এই সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ায় প্রবাসী বাংলাদেশিরা আবারও অভিনন্দন জানান।

প্রায় এক ঘণ্টার এই আড্ডায় আরিফিন শুভ বলেন, ‘যাঁরা আমাদের হিরো বলেন, তাঁদের উদ্দেশে বলছি, আমরা আসল হিরো নই, আসল হিরো আপনারা, যাঁরা প্রবাসে কঠোর পরিশ্রম করে বাংলাদেশে আমাদের জন্য প্রবাসী আয় পাঠান। আমরা কৃতজ্ঞ আপনাদের এই অবদানের জন্য, আপনারা সবাই ভালো থাকবেন এবং আমাদের জন্য দোয়া করবেন।’

এই ঈদে আরিফিন শুভর নতুন গান, ‘মনটা বোঝে না’ মুক্তি পেয়েছে। আরিফিন শুভ তাঁর নতুন সিনেমা ‘মিশন এক্সট্রিম’ নিয়ে কাজ করছেন বলে জানান।

সংগীতসন্ধ্যায় শিল্পী হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর থেকে মাথিনা আফরোজ, মালয়েশিয়া থেকে তাহমিনা ভূঁইয়া মিনা, বাংলাদেশ থেকে মাকসুদ সোহাগ ও ইন্দোনেশিয়ার জিহান।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন নাজমুল হক ও সজিব আহমেদ। মূল অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতা এবং আয়োজন করেন টোয়েন্টিফোর এশিয়া ডট নিউজ।

টোয়েন্টিফোর এশিয়া ডট নিউজ করোনাকালের এ সময়ে প্রবাসী বাংলাদেশিদের জন্য তথ্য, বিনোদন, স্বাস্থ্য, পড়াশোনা, ব্যবসাসহ নানা বিষয়ে বিশ্বের বিভিন্ন দেশের বাঙালিদের নিয়ে ফেসবুক লাইভের আয়োজন করে থাকে।