ইপিবিএর ফ্রান্স শাখার সম্মেলন ও কমিটি গঠন

ইপিবিএর কমিটির কর্মকর্তারা
ইপিবিএর কমিটির কর্মকর্তারা

ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশি অ্যাসোসিয়েশনের (ইপিবিএ) ফ্রান্স শাখা সম্মেলনের মাধ্যমে সংগঠনের ২১ সদস্যবিশিষ্ট কমিটি (২০১৬-২০১৮ সালের জন্য) গঠন করেছে। ৩১ আগস্ট বুধবার সার্সেলের হোটেল ইবিসে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে অতিথি ছিলেন ইপিবিএর কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহনুর খান, সেক্রেটারি জেনারেল ওসমান হোসেন, উপদেষ্টা এইচ এস হায়দার, সহসভাপতি আশরাফুল ইসলাম ও মামুন মিয়া, সদস্য এম এ তাহের, রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সম্পাদক সুলতান বাবর, সহ সাধারণ সম্পাদক মোতালেব খান ও মেহেদি হাসান, সহ দপ্তর সম্পাদক আমিন খান হাজারী, সহ কোষাধ্যক্ষ অজয় দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক এনায়েত হোসেন, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, সমাজসেবা সম্পাদক ফেরদৌস করিম আখঞ্জি ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।
সম্মেলনে সংগঠনের ফ্রান্স শাখার সভাপতি নির্বাচিত হন ফারুক আহমদ। অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন; সিনিয়র সহসভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি মুহিব আহমেদ ও খান বাবু, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহমেদ ও সুমন্ত রোজারিও, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন ও সুমন আহমেদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ মণির হোসেন, আইন বিষয়ক সম্পাদক দোলন মাহমুদ, দপ্তর সম্পাদক শাকিল সরকার, আন্তর্জাতিক সম্পাদক প্রদীপ বণিক, মহিলা সম্পাদিকা সোমা দাস, সহ মহিলা সম্পাদিকা লিলি সরদার, সাংস্কৃতিক সম্পাদক সুস্ময় শরিফ, প্রচার সম্পাদক জাকির হোসেন, মেম্বারশিপ সম্পাদক সোহেল মাহমুদ, সম্মানিত সদস্য মিজানুর রহমান ও শিহাব আহমেদ।