কিআনন্দে থাকছে ঢাকা কমিকসের আঁকাআঁকি কর্মশালা

নিজের আঁকা হিরোকে নিয়ে দারুণ কমিকস তৈরির শখ কার না থাকে! লাভেলো কিআনন্দ ২০১৮-এর ঢাকা পর্বে আগত কিআ পাঠকদেরকে এটিই শেখাবেন দেশের প্রখ্যাত কার্টুনিস্ট মেহেদী হক ও তাঁর ঢাকা কমিকস দল। ২৬ অক্টোবর রাজধানীর ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে অনুষ্ঠিতব্য এ উৎসবে কার্টুন বিষয়ক কর্মশালাটি পরিচালনা করবেন তাঁরা। একই সঙ্গে ডিজিটালি আঁকা ও কার্টুন আঁকার আনুষঙ্গিক বিষয়াবলিও জানা যাবে। কর্মশালায় উপস্থিত কিআপ্রেমীদের জন্য থাকবে সরাসরি প্রশ্ন করার সুযোগও। উৎসব প্রাঙ্গনে ঢাকা কমিকসের একটি স্টলও থাকবে।

মেহেদী হক
মেহেদী হক

কিশোর আলোর বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এই উৎসবে ২০ বছরের কম বয়সী শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। অংশ নিতে করতে হবে অনলাইন নিবন্ধন। নিবন্ধন করা যাবে এই লিংকে

নিবন্ধন করে প্রাপ্ত ই-টিকেটের সঙ্গে নিয়ে আসতে হবে কিশোর আলোর মে থেকে অক্টোবর সংখ্যায় প্রকাশিত ৬টি প্রবেশ কুপনও। যাদের কাছে কুপন নেই, তারা পরবর্তী ৬ মাসের গ্রাহক হয়ে কিআনন্দে অংশ নিতে পারবে। চাইলে অফিসে এসেও গ্রাহক হওয়া যাবে। 

যাদের নিবন্ধন করতে সমস্যা হচ্ছে, তারা সরাসরি অফিসে এসে নিবন্ধন করতে পারবে। নিবন্ধন করার জন্য প্রয়োজনীয় ছবি ও তথ্য অবশ্যই পেন ড্রাইভে নিয়ে আসবে। 
ঠিকানা : কিশোর আলো, ১৯ কারওয়ান বাজার, ঢাকা ।

ঢাকা কমিকসের কর্মশালাটিতে অংশ নিতে হলে নিবন্ধনের সময় অবশ্যই কর্মশালা বিভাগে 'কার্টুন' অংশটি নির্বাচন করতে হবে।

কিশোরদের জন্য আয়োজিত বছরের সেরা এই আয়োজনে আরও উপস্থিত থাকবেন দেশ বরেণ্য গুণী ব্যক্তিত্ব ও তারকারা।