কিআনন্দে যতো কর্মশালা ও আড্ডা

দরজায় কড়া নাড়ছে কিআনন্দ।  ২৬ অক্টোবর, শুক্রবার সকাল থেকেই ঢাকা রেসিডেনসিয়াল কলেজ প্রাঙ্গণে জমে উঠবে বছরের সেরা উৎসবটি। যেখানে কিআপ্রেমীদের জন্য থাকবে কর্মশালা, আড্ডা, গান, স্টল, খেলাসহ নানা আয়োজন। উপস্থিত থাকবেন গুণীজন ও তারকারা। চলচ্চিত্র, আলোকচিত্র, কার্টুন ও ক্যারিয়ার বিষয়ে কর্মশালা পরিচালনা করবেন অমিতাভ রেজা, নাসির আলী মামুন, মেহেদী হক ও গোলাম সামদানী ডনের মত স্বনামধন্য ব্যক্তিবর্গ। আড্ডাতে কিশোর আলো পাঠকদের মুখোমুখি হবেন আহসান হাবীব, নিশাত মজুমদার ও লিংকন ডি কস্তা। কর্মশালাগুলি অনুষ্ঠিত হবে ঢাকা রেসিডেনসিয়াল কলেজ মিলনায়তনে এবং বটতলায় থাকবে আড্ডাগুলোর আয়োজন।

এক নজরে দেখে নেওয়া যাক কিআনন্দ ২০১৮ -এ অনুষ্ঠিত কর্মশালা এবং আড্ডার সময়সূচীঃ

কর্মশালা, স্থানঃ মিলনায়তন

সময়
ব্যাপ্তি
বিবরণ
১০ঃ০০
১ ঘন্টা
আলোকচিত্রঃ নাসির আলী মামুন
১১ঃ০০
১ ঘন্টা
চলচ্চিত্রঃ অমিতাভ রেজা চৌধুরী
১২ঃ০০
১ ঘন্টা
কার্টুনঃ মেহেদী হক  ঢাকা কমিকস
২ঃ৩০
৪৫ মিনিট
ক্যারিয়ারঃ গোলাম সামদানী ডন

আড্ডা, স্থানঃ বটতলা

সময়
ব্যাপ্তি
বিবরণ
৯ঃ৩০
১ ঘন্টা
লেখকের সঙ্গে আড্ডাঃ আহসান হাবীব
১০ঃ৩০
১ ঘন্টা
অ্যাডভেঞ্চার নিয়ে আড্ডাঃ নিশাত মজুমদার
১১ঃ৩০
১ ঘন্টা
সংগীতশিল্পীর সঙ্গে আড্ডাঃ লিংকন ডি কস্তা

এছাড়া অভিনয়শিল্পীর সঙ্গে আড্ডায় মূল মঞ্চে উপস্থিত থাকবেন জয়া আহসান ও চঞ্চল চৌধুরী। 

কিশোর আলোর বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এই উৎসবে ২০ বছরের কম বয়সী শিক্ষার্থীরা অংশ নিতে পারবে। অংশ নিতে করতে হবে অনলাইন নিবন্ধন। নিবন্ধন করা যাবে এই লিংকে

নিবন্ধন করে প্রাপ্ত ই-টিকেটের সঙ্গে নিয়ে আসতে হবে কিশোর আলোর মে থেকে অক্টোবর সংখ্যায় প্রকাশিত ৬টি প্রবেশ কুপনের যেকোনো ৩টি। যাদের কাছে কুপন নেই, তারা পরবর্তী ৬ মাসের গ্রাহক হয়ে কিআনন্দে অংশ নিতে পারবে। চাইলে অফিসে এসেও গ্রাহক হওয়া যাবে। ভেন্যুতেও থাকবে গ্রাহক হওয়ার ব্যবস্থা।

দেখা হবে কিআনন্দে। তারকরা রয়েছেন তোমার অপেক্ষায়।