Thank you for trying Sticky AMP!!

নারায়ণগঞ্জে কাফনের কাপড় জড়িয়ে দম্পতির ‘মানববন্ধন’

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে দম্পতির মানববন্ধন। মঙ্গলবার দুপুরে

বাড়ি দখলে নিতে হুমকি ও চাঁদা দাবির অভিযোগে নারায়ণগঞ্জে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন করেছেন এক দম্পতি। মঙ্গলবার দুপুরে শহরের চাঁদমারী এলাকায় জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ের সামনে কাফনের কাপড় জড়িয়ে তাঁরা এই মানববন্ধন করেন।

নজরুল ইসলাম ও নাজমা আক্তার নামের ওই দম্পতি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ডিসি ও এসপির কাছে লিখিত অভিযোগও দিয়েছেন।
মঙ্গলবার দুপুরে দেওয়া অভিযোগে ভুক্তভোগী ওই দম্পতি জানান, সদর উপজেলার ফতুল্লার সস্তাপুর এলাকায় তাঁদের একটি বাড়ি রয়েছে। সেই বাড়িটি দখলে নিতে চান জেলা ছাত্রলীগের সহসভাপতি শাহরিয়ার রেজা ও তাঁর লোকজন। তাঁরা কয়েক দফায় অস্ত্র নিয়ে বাড়িতে এসে হুমকি দিয়েছেন। ৮ অক্টোবর বাড়ির বদলে ৫০ লাখ টাকা দাবি করছেন তাঁরা। চাঁদা না দেওয়ায় তাঁরা হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দিচ্ছেন।

নাজমা বলেন, ‘২০০৮ সাল থেকে তাঁদের নানাভাবে অত্যাচার করছেন ছাত্রলীগ নেতার লোকজন। তাঁরা রাতে বাসায় ঢুকে অস্ত্র নিয়ে মহড়া ও ভয় দেখান। বাধ্য হয়ে জীবন বাঁচাতে কাফনের কাপড় পরে তাঁদের বিরুদ্ধে বিচার চাইতে এসেছি।’

নাজমার স্বামী নজরুল ইসলাম বলেন, গত কয়েক বছরে থানায় তাঁরা একাধিকবার অভিযোগ করছেন। কিন্তু পুলিশ তাঁদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। তাঁরা প্রশাসনের কাছে বিচার চান।

এর আগে ৪ অক্টোবর ছাত্রলীগ নেতা শাহরিয়ার রেজা ও তাঁর বাহিনীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ তুলে বিচারের দাবিতে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করে একটি পরিবার। রিকশা গ্যারেজ মালিক শফি প্রধান ও তাঁর স্ত্রী মেহেরুন নেছা তিন ছেলে সন্তানকে নিয়ে এই মানববন্ধন করেন।

এ বিষয়ে বক্তব্য জানতে অভিযুক্ত ছাত্রলীগ নেতা শাহরিয়ার রেজার মুঠোফোনে মঙ্গলবার বিকেলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায়নি।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ছাত্রলীগ নেতার সঙ্গে এই দম্পতির পূর্ববিরোধ রয়েছে। এর আগে পুলিশ যেসব অভিযোগ পেয়েছে সেই অনুযায়ী তদন্ত করে ব্যবস্থা নিয়েছে। এর মধ্যে এ ধরনের কোনো ঘটনা তাঁর জানা নেই। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Also Read: ‘মিথ্যা’ মামলা দিয়ে হয়রানির অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে