Thank you for trying Sticky AMP!!

মাগুরা পৌর নির্বাচন নিরপেক্ষ করার আশ্বাস জেলা প্রশাসকের

মতবিনিময় সভায় বক্তৃতা করেন মাগুরার জেলা প্রশাসক আশরাফুল আলম। সোমবার মাগুরা শহরের আছাদুজ্জামান মিলনায়তনে

মাগুরা পৌরসভা নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করার আশ্বাস দিয়েছেন জেলা প্রশাসক আশরাফুল আলম। সোমবার সকাল ১০টায় শহরের আছাদুজ্জামান মিলনায়তনে এক মতবিনিময় সভায় তিনি এ আশ্বাস দেন।

আশরাফুল আলম বলেন, ‘ভোট মানুষের মৌলিক অধিকার। সেটা যেন অবাধে সে প্রয়োগ করতে পারে, সেই পরিবেশ সৃষ্টি করা হচ্ছে নির্বাচন কমিশন ও প্রশাসনের কাজ। আমরা সেই কাজটিই করছি।’

১৬ জানুয়ারি মাগুরা পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রদর্শন ও নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ে ভোটার, প্রার্থী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করে জেলা প্রশাসন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. অলিউল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান, জেলা তথ্য কর্মকর্তা মো. রেজাউল ইসলাম নির্বাচনের প্রার্থী ও সমর্থকেরা।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আশরাফুল আলম বলেন, ‘আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, এখানে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট হবে। সবাই যাতে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যেতে পারে, সেই পরিবেশ সৃষ্টিতে আমরা বদ্ধ পরিকর’। অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ সবার সহযোগিতাও প্রত্যাশা করেন তিনি।

Also Read: মাগুরা পৌরসভা নির্বাচনে মাঠে শুধু নৌকার প্রার্থী