Thank you for trying Sticky AMP!!

নাটোরে রেললাইন ক্ষতিগ্রস্ত, নাশকতা কি না খতিয়ে দেখছে পুলিশ

নাটোরের নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর রেলস্টেশনের কাছে ক্ষতিগ্রস্ত রেললাইন। শনিবার সকালে

নাটোরের নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর রেলস্টেশনের অদূরে রেললাইন ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে ঘটনাটি নাশকতা কি না, তা তদন্ত করে দেখছে পুলিশ ও স্থানীয় প্রশাসন। খবর পেয়ে পুলিশ ও রেলের কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। স্থানীয় লোকজনও ভিড় জমিয়েছেন সেখানে।

Also Read: যেভাবে গাজীপুরে গলিয়ে ফেলা হয় রেললাইন

নলডাঙ্গা থানা ও সান্তাহার রেলওয়ে থানা সূত্রে জানা যায়, সকাল আটটার দিকে বাসুদেবপুর রেলস্টেশন–সংলগ্ন একটি রেললাইন ক্ষতিগ্রস্ত হওয়ার খবর আসে। খবর পেয়ে নলডাঙ্গা থানা ও সান্তাহার রেলওয়ে থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তারা (ওসি) ঘটনাস্থলে যান। এ সময় নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তাও (ইউএনও) ঘটনাস্থলে ছুটে যান। তাঁরা দেখতে পান, রেললাইনের সংযোগস্থলে উভয় পাশ থেকে দুই ইঞ্চি লোহা ভেঙে গেছে। এতে রেললাইনে কিছুটা গর্তের সৃষ্টি হয়েছে। তবে ট্রেন চলাচল বন্ধ হওয়ার মতো পরিস্থিতি হয়নি। ঘটনাটি জানার পর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সেখান দিয়ে ধীরগতিতে পার করা করেছে।

Also Read: টাঙ্গাইলে ট্রেনে আগুন, নাশকতা বলে মনে করছেন পুলিশ ও রেল কর্মকর্তারা

নলডাঙ্গার বাসুদেবপুর রেলস্টেশনের কাছে রেললাইন ক্ষতিগ্রস্ত হওয়ার খবর পেয়ে স্থানীয় লোকজন ভিড় জমান। শনিবার সকালে

সান্তাহার রেলওয়ে থানার ওসি মুক্তার হোসেন প্রথম আলোকে বলেন, ঘটনাস্থলে গিয়ে রেললাইন ক্ষতিগ্রস্ত হওয়ার সত্যতা পাওয়া গেছে। তবে এটা নাশকতা নাও হতে পারে। যান্ত্রিক ত্রুটির কারণেও লাইন ক্ষতিগ্রস্ত হতে পারে।

Also Read: রেললাইনের ফিশপ্লেট খুলছিল দুর্বৃত্তরা, এলাকাবাসী এগিয়ে আসায় রক্ষা পেল ট্রেন

নলডাঙ্গা থানার ওসি মনোয়ারুজ্জামান বলেন, ‘খবর পেয়ে আমি তড়িঘড়ি করে ঘটনাস্থলে এসেছি। ঘটনাটি আপাতত নাশকতা বলে মনে হচ্ছে না। রেলেরও কারিগরি লোকজন আসছেন। তাঁরা খতিয়ে দেখবেন। রেলগাড়ির চাপে অনেক সময় লাইনের সংযোগস্থল ফেটে ভেঙে যেতে পারে। এটাও হয়তো তা–ই হয়েছে।’

Also Read: নাশকতার আশঙ্কায় উত্তরা এক্সপ্রেস ট্রেন চলাচল বন্ধ ঘোষণা