Thank you for trying Sticky AMP!!

জামিন পেলেন বিএনপির সাবেক সংসদ সদস্য নাদিম মোস্তফা

নাদিম মোস্তফা

রাজশাহী-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নাদিম মোস্তফা জামিন পেয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেলে রাজশাহীর জেলা ও দায়রা জাজ আদালতের বিচারক আব্দুল হালিম তাঁর জামিন আবেদন মঞ্জুর করেন। এর আগে গত ২২ নভেম্বর একটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা পেয়ে রাজশাহী নগরের নিজ বাড়ি থেকে তাঁকে জেলা গোয়েন্দা শাখা পুলিশের (ডিবি) একটি দল গ্রেপ্তার করে।

Also Read: বিএনপির সাবেক সংসদ সদস্য নাদিম মোস্তফা গ্রেপ্তার

রাজশাহী জেলা পুলিশের আদালত পরিদর্শক পরিমল চক্রবর্তী প্রথম আলোকে জানান, আজ বিকেলে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেছিলেন বিএনপি নেতা নাদিম মোস্তফা। আদালত তাঁর জামিন মঞ্জুর করেছেন। এই আদেশের কপি কারাগারে পাঠানো হয়েছে।

দীর্ঘদিন নির্বাচনী এলাকায় না থাকলেও রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে এক সপ্তাহ ধরে তিনি তাঁর নির্বাচনী এলাকা দুর্গাপুরের বিভিন্ন কর্মিসভায় যোগ দিয়েছিলেন।

নাদিম মোস্তফার ব্যক্তিগত সহকারী মোস্তাফিজুর রহমান সুমন বলেন, আজকে জামিন আবেদন মঞ্জুর হয়েছে। আগামীকাল শুক্রবার কারাগার থেকে উনি বের হবেন।

নাদিম মোস্তফার মামলার বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, ২০১৫ সালের ৫ জানুয়ারি পুঠিয়ার বানেশ্বরের মজির উদ্দীন হত্যা মামলায় গত ১১ জানুয়ারি নাদিম মোস্তফার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। গত মার্চে তিনি উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পান। উচ্চ আদালত নাদিম মোস্তফাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিলেও তিনি নিম্ন আদালতে হাজির হননি। দীর্ঘদিন নির্বাচনী এলাকায় না থাকলেও রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে এক সপ্তাহ ধরে তিনি তাঁর নির্বাচনী এলাকা দুর্গাপুরের বিভিন্ন কর্মিসভায় যোগ দিয়েছিলেন।