Thank you for trying Sticky AMP!!

কারাগার

সাতক্ষীরায় সংসদ সদস্যের গাড়িতে হামলার ঘটনায় গ্রেপ্তার যুবক কারাগারে, রিমান্ডের আবেদন

সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালীগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য আতাউল হকের গাড়িতে হামলার অভিযোগে গ্রেপ্তার মো. বাবু কপালিকে কারাগারে পাঠানো হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়।

অন্যদিকে মামলার তদন্ত কর্মকর্তা অমিত কুমার মন্ডল আসামি বাবু কপালিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে চার দিনের রিমান্ডের আবেদন করেছেন। আদালত রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শ্যামনগর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, সংসদ সদস্য আতাউল হকের ব্যক্তিগত সহকারী (পিএ) মো. নুরুজ্জামান বাদী হয়ে গ্রেপ্তার বাবু কপালির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার অভিযোগে দুর্বৃত্তরা সংসদ সদস্য আতাউল হক গাড়িতে ছিলেন জেনে হামলা করে ক্ষতি করতে চেয়েছিল বলে উল্লেখ করা হয়। পথে ওষুধ কেনা ও নামাজ পড়ার জন্য গাড়িতে থেকে নেমে যাওয়ায় সংসদ সদস্য রক্ষা পান।

Also Read: সাতক্ষীরায় সংসদ সদস্যের গাড়িতে হামলা, আটক ১

গাড়ির যাত্রী সংসদ সদস্যের পিএ মো. নুরুজ্জামান জানান, রাত আটটার দিকে শ্যামনগর উপজেলা যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলামের বাড়িতে একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন সংসদ সদস্য। পথে ওষুধ কেনার জন্য তিনি গোডাউন মোড়ে গাড়ি থেকে নামেন। পরে সেখানকার একটি মসজিদে এশার নামাজ পড়তে যান। অনুষ্ঠানে যেতে কিছুটা দেরি হবে সংবাদ পৌঁছে দিতে তিনিসহ আরও দুজন সংসদ সদস্যের গাড়ির দিকে যাচ্ছিলেন। তখন গাড়িতে কে বা কারা হামলা করেন। দুর্বৃত্তরা গাড়ি লক্ষ্য করে ইট নিক্ষেপ করেন। এতে গাড়ির কাচ ভেঙে একজন আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।