Thank you for trying Sticky AMP!!

এবার উখিয়ার আবাসিক হোটেল থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝুলন্ত লাশ

কক্সবাজারের উখিয়া উপজেলার একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ ফটকসংলগ্ন আরাফাত আবাসিক হোটেলের চতুর্থ তলার ৩০৪ নম্বর কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। কালো বোরকা ও সাদা শার্ট পরিহিত তরুণীর লাশটি সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে প্যাঁচানো অবস্থায় ঝুলে ছিল।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী প্রথম আলোকে বলেন, গতকাল সোমবার দিবাগত রাত দুইটার সময় খবর পেয়ে পুলিশ হোটেলে পৌঁছে। তখন জানালা দিয়ে দেখা যায়, কক্ষের ভেতর সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে তরুণীর লাশ।

কক্ষের ভেতর থেকে দরজা বন্ধ ছিল। আজ সকালে পুলিশ ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পৃথক দল ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে লাশটি উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন সম্পন্নের পর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই তরুণী হোটেলটির ৩০৪ নম্বর কক্ষ ভাড়া নেন। রেজিস্ট্রারে তরুণীর নাম লেখা হয় নুসরাত জাহান লিজা (২৩)। ঠিকানার জায়গায় লেখা হয় টেকনাফের হ্নীলা। পিতার নাম লেখা হয় জিসান মিয়া ও মায়ের নাম রোজিনা আকতার। পেশা অথবা হোটেলে অবস্থানের কারণ লিপিবদ্ধ ছিল না।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বিপুল চন্দ্র দে প্রথম আলোকে বলেন, হোটেলের রেজিস্ট্রারে নিহত তরুণীর একটি মুঠোফোন নম্বর লিপিবদ্ধ থাকলেও ঘটনার পর সেটি বন্ধ পাওয়া যাচ্ছে। তরুণী একাই কক্ষটি ভাড়া নিয়েছিলেন। তরুণীর স্বজনের খোঁজও মিলছে না।

Also Read: কক্সবাজারে হোটেল থেকে গলায় ফাঁস লাগানো যুবকের লাশ উদ্ধার

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, হোটেলে রেজিস্ট্রারে লিপিবিদ্ধ ঠিকানা অনুযায়ী তরুণীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। বেলা দেড়টা পর্যন্ত সঠিক পরিচয় মেলেনি। কী কারণে তরুণী আত্মহত্যা করেছেন কিংবা এর পেছনে অন্য কোনো কারণ আছে কি না, সেটির অনুসন্ধান চলছে।