Thank you for trying Sticky AMP!!

ওয়াটার বাসডুবিতে নিখোঁজ সাইমুনের লাশ উদ্ধার

সাইমুন আহমেদ

রাজধানীর সদরঘাটের কাছে বুড়িগঙ্গা নদীতে বাল্কহেডের ধাক্কায় ডুবে যাওয়ায় ওয়াটার বাসের নিখোঁজ যাত্রী সাইমুন আহমেদ ওরফে নুহিনের (২০) লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ১০টার দিকে নদীর তেলঘাটসংলগ্ন এলাকায় ভেসে উঠলে স্বজনেরা তাঁর লাশ উদ্ধার করে।

এ নিয়ে এই দুর্ঘটনায় চার যাত্রীর লাশ উদ্ধার হলো। সাইমুন দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের খেজুরবাগ এলাকার নাসিরউদ্দিনের ছেলে। এর আগে সোমবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় সাইমুনের নিখোঁজ থাকার ঘটনায় তাঁর পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল।  

এ দুর্ঘটনায় মারা যাওয়ার অপর তিনজন হলেন দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকার বাবু মিয়ার ছেলে মোহাম্মদ আলিফ, কবুতরপাড়া এলাকার বাসিন্দা নুরুল আফসার ও দোহার উপজেলার জয়পাড়া এলাকার সবুজ মিয়ার ছেলে মোহাম্মদ ফাহিম। এর মধ্যে সোমবার সকালে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে এসে আফসারের মরদেহ শনাক্ত করে স্বজনেরা। এই তিনজনের মরদেহই রোববার রাতে ঘটনার পরপর উদ্ধার করা হয়েছিল।

সাইমুনের খালাতো ভাই মো. রাহাত বলেন, রাত ১০টার দিকে তাঁরা সাইমুনের লাশ ভেসে ওঠার খবর পান। তাৎক্ষণিক তাঁরা সেখানে গিয়ে প্রশাসনের সহায়তা ছাড়াই লাশটি উদ্ধার করে ভ্যানযোগে বাড়ি নিয়ে যান। তিনি জানান, সাইমুন পুরান ঢাকার ইসলামপুর এলাকায় কাপড়ের দোকানে কাজ করত। কাজ শেষে সে ওয়াটার বাসে নদী পার হচ্ছিল।

এ দুর্ঘটনায় এখন আর কোনো যাত্রী নিখোঁজ রয়েছে কি না, তা নির্দিষ্ট করে জানা যায়নি। এমনটিই প্রথম আলোকে জানিয়েছেন নৌ পুলিশ ঢাকা অঞ্চলের পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস।

Also Read: বুড়িগঙ্গায় ওয়াটার বাস ডুবে তিনজন নিহত