Thank you for trying Sticky AMP!!

গাজীপুরে গ্যাস লিকেজ থেকে আগুনে দগ্ধ এক যুবকের মৃত্যু

লাশ

গাজীপুরের কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুনে দগ্ধ আরেক যুবকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

ওই যুবকের নাম মো. মনসুর আলী (৩০)। আগুনে তাঁর শরীরের শতভাগ পুড়ে গিয়েছিল। তিনি রাজমিস্ত্রি ছিলেন।

মনসুর আলীর বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার সালদাহ উত্তরপাড়া গ্রামে। ঘটনার সময় তিনি কাজ শেষে বাসায় ফিরছিলেন। তাঁর স্ত্রী ও দুই মেয়ে আছে।

মনসুরের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাউছার আহাম্মেদ বলেন, লাশ উপজেলা প্রশাসনের মাধ্যমে মনসুরের গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এ ছাড়া তাঁর দাফন-কাফনের জন্য ২০ হাজার টাকা দেওয়া হয়েছে।

Also Read: গাজীপুরে আগুনে দগ্ধ ৩৬ জন, বেশির ভাগই উৎসুক জনতা

এ নিয়ে ওই দুর্ঘটনায় দুজনের মৃত্যু হলো। আরেকজন হলেন সোলাইমান মোল্লা (৪৫)। গতকাল শুক্রবার তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁর শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল। স্বজনেরা বলেন, সোলাইমানের গ্রামের বাড়ি সিরাজগঞ্জে। স্ত্রী ও তিন সন্তান নিয়ে কালিয়াকৈরেই থাকতেন।

গত বুধবার সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ওই এলাকায় শফিকুল ইসলাম নামের এক ব্যবসায়ী জমি ভাড়া নিয়ে কলোনি তৈরি করে ভাড়া দিয়েছেন। সেখানকার একটি বাড়িতে থাকা সিলিন্ডারের গ্যাস শেষ হয়ে গেলে পাশের একটি দোকান থেকে শফিকুল নিজেই একটি সিলিন্ডার কিনে আনেন। সেই সিলিন্ডার লাগানোর সময় সিলিন্ডারের চাবি খুলে গ্যাস বের হয়ে পাশের চুলার আগুনের সংস্পর্শে এলে দুর্ঘটনাটি ঘটে। এ সময় আশপাশের উৎসুক নারী, পুরুষ ও শিশুদের শরীরে আগুন লেগে ৩৬ জন দগ্ধ হন।

Also Read: ‘চোখের নিমেষেই মানুষগুলো পুড়ে গেল’