Thank you for trying Sticky AMP!!

সার্ভার ভোগান্তির মধ্যে এবার বৈদ্যুতিক লাইনের সমস্যায় অগ্রণী ব্যাংক

বৈদ্যুতিক লাইনের সমস্যার কারণে রাজধানীর মতিঝিলে অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ের কার্যক্রম আজ রোববার সকাল থেকেই বন্ধ রয়েছে। এ কারণে ব্যাংকটির প্রধান কার্যালয়ের নিচে অবস্থিত প্রিন্সিপাল শাখার কার্যক্রমও বন্ধ হয়ে গেছে। তবে কর্মকর্তারা চেষ্টা করছেন জেনারেটর দিয়ে নগদ জমা ও উত্তোলন এবং নিষ্পত্তি কার্যক্রম চালু রাখার।

ব্যাংকটির প্রিন্সিপাল শাখার মহাব্যবস্থাপক মোজাম্মেল হোসেন প্রথম আলোকে বলেন, ‘ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) লাইনের সমস্যার কারণে পাশের শিল্প ভবন ও অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয় সকাল থেকে বিদ্যুৎবিচ্ছিন্ন রয়েছে। আমরা কিছুক্ষণ আগে জেনারেটর দিয়ে নগদ লেনদেন কার্যক্রম শুরু করেছি।’

জানা গেছে, ডিপিডিসি লাইনের সমস্যা মেরামত করার চেষ্টা করছে। অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয় জেনারেটর দিয়ে কার্যকর করা হলেও কিছু সময় পরে তা আবার বন্ধ হয়ে যায়। এ কারণে প্রধান কার্যালয়ের বেশির ভাগ ফ্লোর বিদ্যুৎবিচ্ছিন্ন অবস্থায় আছে।

Also Read: ঈদের শুভেচ্ছা বার্তায় উঠে এল অগ্রণী ব্যাংকের সার্ভার ভোগান্তি

গত শুক্রবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্যাংকের সব ধরনের কর্মকর্তা-কর্মচারীর উদ্দেশে চিঠি দেন রাষ্ট্রমালিকানাধীন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামস উল ইসলাম। এতে তিনি ব্যাংকের সার্ভার সমস্যার কারণে যে ভোগান্তির সৃষ্টি হয়, সে বিষয় তুলে ধরেন। বলেছেন, বিদেশি পরামর্শকদের সহায়তায় সমস্যার সুরাহা হয়েছে।

আজ আবার ব্যাংকটির সার্ভারে ভোগান্তির সঙ্গে বিদ্যুৎ সমস্যাও যুক্ত হলো।