Thank you for trying Sticky AMP!!

প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলার তারিখ পরিবর্তন

বিশেষভাবে সক্ষম বা প্রতিবন্ধী ব্যক্তিদের কর্মসংস্থানের লক্ষ্যে অনুষ্ঠেয় চাকরি মেলার তারিখ পরিবর্তন করেছে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল। ১০ ফেব্রুয়ারির পরিবর্তে আগামী ১১ ফেব্রুয়ারি রাজধানীর আগারগাঁওয়ে এনজিও–বিষয়ক ব্যুরোর অফিস ভবনে দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে। মেলায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীদের সিভি চাওয়া হয়েছে।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কম্পিউটার ও তথ্যপ্রযুক্তিতে দক্ষতাসম্পন্ন প্রতিবন্ধী ব্যক্তিদের কর্মসংস্থানের লক্ষ্যে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগের তত্ত্বাবধানে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য এই চাকরি মেলার আয়োজন করতে যাচ্ছে।

অংশগ্রহণকারী চাকরিপ্রার্থী যাঁরা এখনো আবেদন করেননি, তাঁদের সিভি আগামী ৬ ফেব্রুয়ারির মধ্যে অনলাইনে পাঠাতে হবে। অনলাইনে আবেদন করা যাবে এই লিংকের মাধ্যমে।

Also Read: প্রাথমিক শিক্ষক নিয়োগ: বিষয়ভিত্তিক মডেল টেস্ট ৪১

এ ছাড়া প্রতিবন্ধী চাকরিপ্রার্থীদের সাত কপি জীবনবৃত্তান্তসহ সশরীর মেলার দিন উপস্থিত হতে হবে। ১১ ফেব্রুয়ারি সকাল ৯টায় আগারগাঁওয়ে এনজিও–বিষয়ক ব্যুরোর অফিস ভবনে দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে।

সেন্টার ফর সার্ভিসেস অ্যান্ড ইনফরমেশন অন ডিজঅ্যাবিলিটি (সিএসআইডি) এ চাকরি মেলা আয়োজনের অন্যতম প্রধান সহযোগিতাকারী প্রতিষ্ঠান।

Also Read: এসএসসি পরীক্ষার্থী ২০ লাখ ২৪ হাজার, শিক্ষা মন্ত্রণালয়ের যত নির্দেশনা