Thank you for trying Sticky AMP!!

বাংলাদেশ-চায়না রিনিউয়েবল এনার্জি কোম্পানিতে চাকরি, বেতন দুই লাখের বেশি

বাংলাদেশ-চায়না রিনিউয়েবল এনার্জি কোম্পানি লিমিটেড (বিসিআরইসিএল) লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে প্রজেক্ট কো-অর্ডিনেটর পদে কর্মকর্তা নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

  • পদের নাম: প্রজেক্ট কো-অর্ডিনেটর
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ, শ্রেণি বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য নয়। জেনারেশন–সংশ্লিষ্ট প্রকল্পে সিনিয়র ম্যানেজারিয়াল পজিশনে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ডিপিপি ও পিজিপিপি প্রজেক্ট প্রস্তুতে দক্ষ হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীলসহ কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।
    বয়স: ২০২২ সালের ১৮ সেপ্টেম্বর সর্বোচ্চ ৬০ বছর। বিশেষ অভজ্ঞ প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।
    বেতন: মাসিক বেতন ২,৩০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)
    সুযোগ-সুবিধা: পরিবহনসুবিধা, বছরে ২০ দিন ছুটি ও ভ্রমণ ভাতার সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের জাতীয় পরিচয়পত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদ, কভার লেটারসহ বিস্তারিত জীবনবৃত্তান্ত ডাকযোগে বা কুরিয়ারে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

Also Read: আরপিসিএল-নরিনকোতে চাকরি, বেতন স্কেল লাখের বেশি

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ম্যানেজিং ডিরেক্টর, বাংলাদেশ-চায়না রিনিউয়েবল এনার্জি কোম্পানি লিমিটেড (বিসিআরইসিএল), ইউনিক ট্রেড সেন্টার (লেভেল-৪), ৮, পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ২ অক্টোবর ২০২২