Thank you for trying Sticky AMP!!

নারী ফুটবল দলকে সেনাবাহিনীর সংবর্ধনা

পুরস্কারের ঘোষণা আগেই দিয়েছিল বাংলাদেশ সেনাবাহিনী। ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে কাল রাতে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সাফ নারী চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ দলের ফুটবলারদের হাতে তুলে দেওয়া হয়েছে সেই পুরস্কারের টাকা। পুরস্কারের অঙ্ক ১ কোটি টাকা।

চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের প্রত্যেকে পেয়েছেন সাড়ে তিন লাখ টাকা করে। বাড়তি সাড়ে তিন লাখ টাকা করে দেওয়া হয়েছে সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা সাবিনা খাতুনকে। সেরা গোলরক্ষক রুপনা চাকমা এবং ফাইনালে দুই গোল করা কৃষ্ণা রানী সরকারও পেয়েছেন বাড়তি দুই লাখ টাকা।

Also Read: আইফোন পেলেন সানজিদা, শামসুন্নাহার পেলেন হারানো ডলারের দেড় গুণ

এ ছাড়া প্রধান কোচ গোলাম রব্বানীকে পুরস্কার হিসেবে দেওয়া হয়েছে দুই লাখ টাকা, অন্যান্য কোচ ও কর্মকর্তারা পেয়েছেন এক লাখ টাকা করে। সঙ্গে সবাইকে দেওয়া হয়েছে ক্রেস্ট এবং উপহারসামগ্রী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খেলোয়াড়দের পরিবারের সদস্যরাও।


সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সেনাবাহনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। আরও ছিলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অফ জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামানসহ সামরিক বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Also Read: সাফজয়ী নারী ফুটবলারদের জন্য আর্থিক পুরস্কার ঘোষণা প্রধানমন্ত্রীর