Thank you for trying Sticky AMP!!

জুমে কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর গ্রাহক সেবা ব্যবহার করা যাবে

জুমে যুক্ত হচ্ছে কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর গ্রাহক সেবা

অনলাইন ক্লাস বা সভার জন্য জুম সফটওয়্যার অনেকেই ব্যবহার করেন। বর্তমানে নিজস্ব কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তি কাজে লাগিয়ে ধারণ করা বৈঠকের সারসংক্ষেপ জানার সুযোগ দিয়ে থাকে জুম। শুধু তা-ই নয়, জুমের ই-মেইল ও ক্যালেন্ডার সুবিধা কাজে লাগিয়ে অনলাইন বৈঠক বা চ্যাটের দিনক্ষণ আগে থেকেই লিখে রাখা যায়। আরও বেশ কিছু সুবিধা যুক্ত করতে নিজেদের কৃত্রিম বুদ্ধিমত্তা সক্ষমতা বৃদ্ধি করতে চায় জুম। এরই ধারাবাহিকতায় এবার কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তিনির্ভর গ্রাহক সেবা চ্যাটবট চালুর উদ্যোগ নিয়েছে জুম।

‘ক্লদ’ নামের ভার্চ্যুয়াল গ্রাহক সেবা চ্যাটবটটি চালুর জন্য এরই মধ্যে কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তি নিয়ে কাজ করা প্রতিষ্ঠান এনট্রপিকের সঙ্গে চুক্তি করেছে জুম। চুক্তির আওতায় নিজেদের তৈরি ক্লদ ভার্চ্যুয়াল গ্রাহক সেবা চ্যাটবটটি জুমে যুক্ত করবে এনট্রপিক। শুধু তা–ই নয়, জুমের বিভিন্ন কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তির উন্নয়ন ও নিরাপত্তাও দেখভাল করবে প্রতিষ্ঠানটি।

Also Read: জুমে অ্যাভাটার ব্যবহার করা যাবে

কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তিনির্ভর চ্যাটবটটি চালু হলে জুম ব্যবহারকারীরা লাইভ চ্যাটের মাধ্যমে সহজেই যেকোনো প্রশ্নের উত্তর দ্রুত জানতে পারবেন। ফলে অন্যের সাহায্য ছাড়াই জুমের বিভিন্ন সুবিধা চালু বা বন্ধ করা যাবে। শুধু তা–ই নয়, জুমের নতুন সুবিধা ব্যবহারের বিষয়েও বিভিন্ন দিকনির্দেশনা পাওয়া যাবে। তবে কবে নাগাদ এ সুবিধা চালু হবে সে বিষয়ে সুনির্দিষ্ট কোনো তথ্য জানা যায়নি।
সূত্র: জেডডিনেট

Also Read: জুমে ভিডিও কল রেকর্ড করবেন যেভাবে