Thank you for trying Sticky AMP!!

চাঁদপুরে সংবর্ধনা অনুষ্ঠানে মাদক ও মিথ্যাকে ‘না’ বলার শপথ কৃতী শিক্ষার্থীদের

কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী কিশোর। শনিবার চাঁদপুর স্টেডিয়ামে

চাঁদপুরে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ শনিবার চাঁদপুর স্টেডিয়াম মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠান হয়। জেলার বিভিন্ন উপজেলা থেকে প্রায় দেড় হাজার কৃতী শিক্ষার্থী অনলাইনে নিবন্ধন ফরম পূরণ করে। নিবন্ধিত শিক্ষার্থীরা আজ উৎসবমুখর পরিবেশ সংবর্ধনা অনুষ্ঠানে সমবেত হয়। অনুষ্ঠানে এসে তারা সনদ, ক্রেস্ট ও উপহার গ্রহণ করে।

‘আমরাই গড়ব দেশ, আলোকিত করব বাংলাদেশ’ এমন স্লোগানে আজ সকাল ১০টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এ সময় জাতীয় পতাকা উত্তোলন করেন আমন্ত্রিত অতিথি স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা বদরুন নাহার চৌধুরী। অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীরা মুখস্থ, মাদক ও মিথ্যাকে না বলার শপথ করে।

সারা দেশের ৬৪টি জেলায় প্রথম আলোর আয়োজনে ও শিক্ষার ডিজিটাল প্ল্যাটফর্ম ‘শিখো’র পৃষ্ঠপোষকতায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান হচ্ছে। এ আয়োজনে সহযোগিতা করছে ফ্রেশ, এটিএন বাংলা ও প্রথম আলো বন্ধুসভা।

কৃতী শিক্ষার্থীদের পক্ষে উনকিলা উচ্চবিদ্যালয় থেকে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী ইফরাদ মাহমুদ ও শাহরাস্তি সমবায় বহুমুখী উচ্চবিদ্যালয় থেকে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী সামান্তা তাসফি অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করে। একাধিক কৃতী শিক্ষার্থী অনুষ্ঠানে সংগীতও পরিবেশন করে। এ ছাড়া চাঁদপুরের শিল্পী সম্পা খান ও ঢাকা থেকে আসা শিল্পী কিশোর দাস শিক্ষার্থীদের মুগ্ধ করেন।

সনদপত্র হাতে উচ্ছ্বসিত কৃতী শিক্ষার্থীরা। শনিবার চাঁদপুর স্টেডিয়ামে

অনুষ্ঠানে আলোচনা পর্বে প্রথম আলো চাদপুর বন্ধুসভার সভাপতি রিফাত কান্তি সেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ। আরও বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ অসিত বরণ দাস, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. মাসুদুর রহমান, চাঁদপুর মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণ কৃষ্ণ দাস, রেলওয়ে আক্কাস আলী হাইস্কুলের প্রধান শিক্ষক গোফরান হোসেন, বাচিকশিল্পী তানজিনা তাবাসসুম, প্রথম আলোর হেড অব কালচারাল প্রোগ্রামস কবির বকুল।

Also Read: গাইবান্ধায় কৃতীদের পদচারণে মুখর সংবর্ধনা অনুষ্ঠানস্থল

Also Read: রংপুরে ছুটির সকালে উৎসবমুখর পরিবেশে শুরু কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

Also Read: উৎসবে এসে বন্ধু-সহপাঠীর দেখা পেয়ে উচ্ছ্বসিত কৃতী শিক্ষার্থীরা