Thank you for trying Sticky AMP!!

পরীক্ষা দিতে যাওয়ার পথে নালায় পড়ে কলেজছাত্রীর মৃত্যু

কলেজছাত্রী নিপা পালিত

চট্টগ্রামের হাটহাজারীতে পরীক্ষা দিতে যাওয়ার সময় সড়কের পাশের নালায় পড়ে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। তাঁর নাম নিপা পালিত (২০)। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার নন্দীরহাট বাজারের বাদামতল এলাকায় এ ঘটনা ঘটে।

নিপা ওই এলাকার উত্তম পালিতের মেয়ে। তিনি হাটহাজারী সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

নিপা পালিতের দাদা বাদল পালিত জানান, প্রবল বৃষ্টির মধ্যে পরীক্ষা দেওয়ার জন্য ছাতা মাথায় দিয়ে বাসা থেকে বের হন নিপা। গাড়ি ধরতে মূল সড়কের একপাশ দিয়ে হাঁটছিলেন তিনি। হঠাৎ পাশের নালার পানিতে পড়ে যান নিপা। গভীর পানি থাকায় তিনি উঠে আসতে পারেননি। পরে স্থানীয় বাসিন্দারা তাঁকে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

Also Read: ‘জলাবদ্ধতার কোনো সমাধান কি হবে না?’

Also Read: চট্টগ্রামে জলাবদ্ধতা দূর করতে খরচ ৫৭৯০ কোটি টাকা, এরপরও সুফল নেই

এ ঘটনায় হাটহাজারী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান। তিনি প্রথম আলোকে বলেন, সড়কটিতে পাহাড়ি ঢল ছিল। স্রোতের চাপে পড়ে গিয়ে পানিতে ডুবে তাঁর মৃত্যু হয়।

হাটহাজারী সরকারি কলেজের প্রভাষক আবু তালেব প্রথম আলোকে বলেন, নিপা পালিত তাঁর কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। আজ ব্যবস্থাপনা বিভাগের একটি পরীক্ষার জন্য কলেজে আসার পথে নালায় পড়ে তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে দুপুরে শিক্ষকেরা সবাই তাঁর বাড়িতে যান।

Also Read: ৭ মাসে ১০ বার ডুবল চট্টগ্রাম