আহ্ছানিয়া মিশন ক্যানসার হাসপাতাল লটারির ড্র

আহ্ছানিয়া মিশন ক্যানসার অ্যান্ড জেনারেল হাসপাতাল লটারি ২০১৮-এর ড্র অনুষ্ঠিত হয়েছে গতকাল শনিবার। এতে ৩০ লাখ টাকা মূল্যমানের প্রথম পুরস্কার পেয়েছে ঞ ০৫০২৮০১।

রাজধানীর ধানমন্ডিতে আহ্ছানিয়া মিশনের প্রধান কার্যালয়ে ড্র অনুষ্ঠিত হয়। ৫ লাখ টাকার দ্বিতীয় পুরস্কার পেয়েছে ঞ ০০৫৭৬৯০ এবং ১ লাখ টাকার তৃতীয় পুরস্কার পেয়েছে ক ০৩০৪৫৩০।

চতুর্থ থেকে অষ্টম পর্যন্ত পুরস্কার সব সিরিজের টিকিটের জন্য প্রযোজ্য হবে। ১০ হাজার টাকা মূল্যের চতুর্থ পুরস্কার (১০টি) বিজয়ী নম্বর ০০৯০৫৫৩ (ক থেকে ঞ পর্যন্ত প্রযোজ্য)। ৫ হাজার টাকা মূল্যের পঞ্চম পুরস্কার (১০টি) বিজয়ী নম্বর ০১৬৪২৪৫ (ক থেকে ঞ পর্যন্ত প্রযোজ্য)। ৩ হাজার টাকার ষষ্ঠ পুরস্কার (১০টি) বিজয়ী নম্বর ০৪৮২৯৯৭ (ক থেকে ঞ পর্যন্ত প্রযোজ্য)। ২ হাজার টাকার সপ্তম পুরস্কার (১০টি) বিজয়ী নম্বর ০১৬৯৯৮১ (ক থেকে ঞ পর্যন্ত প্রযোজ্য)। ১ হাজার টাকার অষ্টম পুরস্কার (২০০টি) ক থেকে ঞ পর্যন্ত ১০টি সিরিজই প্রযোজ্য। অষ্টম পুরস্কার-০৪৪৬৫৭২,০৮৩৯৪৪১, ০৮৫২১৫৫,০০১২০০২, ০২৮৬৭৪১,০০৯৭০৬১, ০২১৭২৮১,০২৮৩২৬৯, ০১০০৪৩৫,০২৭৭৯০৭, ০৬৩১৬৮২,০৬৫২০৫০, ০৩৩৯৫৯৬,০৩৮৬৪৪৫, ০৮৪১৩৪৮,০২৪৭৬৪০, ০৪২৮৬৫১,০১২১৫১২, ০৩৮৭২৬২ ও ০১৮৮৯০৪ নম্বর।

আগামী ৩০ দিনের মধ্যে পুরস্কারের জন্য বিজয়ীর নাম, ঠিকানা, সত্যায়িত ছবি ও টিকিটসহ লিখিত দাবি লটারি পরিচালনা কমিটির নিকট দাখিল করতে হবে।
বিজ্ঞপ্তি