গোপালগঞ্জে গাছের সঙ্গে মিনিট্রাকের ধাক্কা, নিহত ৩

গোপালগঞ্জে সড়কের পাশে গাছের সঙ্গে ধানবোঝাই মিনিট্রাকের ধাক্কা লাগার ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত ১২ জন। আজ সোমবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন মাইনুল ইসলাম (৩৮), মাহমুদুল হাসান ময়না (৪২) ও কামরুল ইসলাম (৪২)।

আহত ব্যক্তিদের প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁদের খুলনা ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। হতাহত সবার বাড়ি খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলায়। তাঁরা ধান কাটার জন্য গত ২২ এপ্রিল বরিশালের আগৈলঝাড়ায় গিয়েছিলেন।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ভোরে বরিশালের আগৈলঝাড়া থেকে একটি মিনিট্রাকে ধান বোঝাই করে খুলনার বটিয়াঘাটায় ফিরছিলেন কিছু শ্রমিক। পাথালিয়ায় পৌঁছে চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি রাস্তার পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মাইনুল ইসলাম ও মাহমুদুল হাসান নিহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কামরুল ইসলামের মৃত্যু হয়।

দুর্ঘটনায় আহত শাহীন মোল্লা (২৮) বলেন, ‘আমি চালকের পাশে বসে ছিলাম। ট্রাকটি বাঁ পাশ দিয়ে যাচ্ছিল। হঠাৎ ট্রাকটি রাস্তার ডান দিকে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য নিহত ব্যক্তিদের লাশ মর্গে পাঠানো হয়েছে।