নারায়ণগঞ্জে র্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' সন্দেহভাজন ছিনতাইকারী নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাব দাবি করেছে, নিহত ব্যক্তি ছিনতাইকারী ছিলেন। আজ বুধবার ভোররাত চারটার দিকে এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাব-১ জানায়, আজ উপজেলার পূর্বাচল ৯ নম্বর সেক্টর এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে র‌্যাব একটি চাপাতি ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১-এর অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ সারোয়ার বিন কাসেম বলেন, উপজেলার পূর্বাচলে এলাকায় প্রায়ই ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে। র‌্যাব-১-এর একটি দল টহল দেওয়ার সময় সেখানে ওত পেতে থাকা ছিনতাইকারীরা র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালালে দুই পক্ষের বন্দুকযুদ্ধ হয়। অন্য ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

সারোয়ার বিন কাসেম বলেন, নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করা যায়নি। তাঁর বয়স ২২ বছর হবে বলে ধারণা করা হচ্ছে। এই ঘটনায় র‌্যাবের দুই সদস্য গুলিবিদ্ধ হয়েছেন এবং গাড়ির দরজায় একটি গুলি লেগেছে। তাঁদের চিকিৎসা দেওয়া হয়েছে।