দৌলতদিয়ায় পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ৫

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকায় থানা-পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন ধরনের মাদকদ্রব্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধ ও আজ বৃহস্পতিবার এ অভিযান চলে।


গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার পাঁচকাঠা গ্রামের আবদুল আজিজের ছেলে মোহাম্মদ আলী (৩২), রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর গ্রামের মহসীন খাঁর ছেলে আবদুর রাজ্জাক খাঁ (৩৫), খানখানাপুর এলাকার বৃন্দাবন ঘোষের ছেলে সুশান্ত ঘোষ (৪০), খানখানাপুর বরাইপাড়ার নুরু গাজীর ছেলে নাসির গাজী (৩৮) ও গোয়ালন্দ উপজেলার মাল্লাপট্টি নতুনপাড়ার মেগা মোল্লার ছেলে লিটন মাহমুদ।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সহিদুল ইসলাম জানান, আজ ভোরের দিকে ২৯৫ গ্রাম গাঁজাসহ আবদুর রাজ্জাক খাঁ ও মোহাম্মদ আলীকে, ৩৫টি ইয়াবাসহ সুশান্তকে, ৫৫ পুরিয়া হেরোইনসহ লিটন ওরফে মেঘা লিটনকে এবং গতকাল রাতে ২৬টি ইয়াবাসহ নাসিরকে গ্রেপ্তার করা হয়।

লিটন মাদক ব্যবসার পাশাপাশি দৌলতদিয়া ঘাটে ছিনতাই চক্রের অন্যতম সদস্য। তাঁদের বিরুদ্ধে থানায় পৃথক মাদক মামলা দায়ের শেষে আজ দুপুরে রাজবাড়ীর মুখ্য বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়েছে।