শারীরিক নির্যাতন সইতে না পেরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

মাদক
মাদক

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় মাদকাসক্ত ছেলের শারীরিক নির্যাতন ও অত্যাচার সইতে না পেরে এক বাবা তাঁর ছেলেকে পুলিশের কাছে তুলে দিয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর বাজার এলাকার ভাই ভাই মিষ্টান্নভান্ডার থেকে মাদকাসক্ত ছেলে সুকুমার ঘোষকে (৩৫) আটক করা হয়।

সুকুমারের বাবা রাধেশ্যাম ঘোষের অভিযোগ পেয়ে পুলিশ মাদকাসক্ত সুকুমার ঘোষকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে। আদালত তাঁকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছেন।

রাধেশ্যাম ঘোষ বলেন, ‘আমার ছেলে সুকুমার বাজে বন্ধুদের সঙ্গে মিশে মাদকাসক্ত হয়ে পড়েছে। মাদক সেবন থেকে ফিরে আসার জন্য তাকে অনেক বুঝিয়েছি। কিন্তু কোনো কাজ হয়নি। মাদকের টাকার জন্য সে আমাকে ও তার মাকে মারধর করত। ঘরের আসবাব ভাঙচুর করত। বাধ্য হয়ে উপজেলা সহকারী কমিশনারের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছি।’

কেরানীগঞ্জ মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) এনায়েত হোসেন বলেন, মাদকাসক্ত সুকুমারের বাবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পারভেজুর রহমানের কার্যালয়ে লিখিত অভিযোগ দেন। সেটার ভিত্তিতে মাদকাসক্ত সুকুমারকে আটক করে ওই কার্যালয়ে হাজির করে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাঁকে শাস্তি দেওয়া হয়।

উপজেলা সহকারী কমিশনার পারভেজুর রহমান বলেন, ‘সুকুমারের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে। মাদক সেবন করায় তাঁকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাত দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।’