তাড়াশ উপজেলার খালকুলায় বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কলেজশিক্ষকসহ দুজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চার যাত্রী আহত হন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন পাবনার ভাঙ্গুড়া উপজেলার খান মরিচ ইউনিয়নের করতকান্দি গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে ও শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক গুপীন্দ্রনাথ সরকার (৪৫) এবং উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের দুলাল আহম্মেদের ছেলে সোহাগ হাসান (২৮)।

হাটিকুমরুল হাইওয়ে থানার পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের সূত্রে জানা গেছে, সকালে তাড়াশ থেকে একটি পিকআপ ভ্যান যাত্রী বোঝাই করে হাটিকুমরুলের দিকে যাচ্ছিল। মহাসড়কের খালকুলায় সেতুর পূর্ব পাড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মামুন পরিবহনের দ্রুতগামী একটি বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই পিকআপের ওই দুজন যাত্রী চাপা পড়ে মারা যান। এ ঘটনায় আরও চার যাত্রী আহত হন। খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করা হয়। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় একটি মামলা হয়েছে।