সিরাজগঞ্জে বাস-পিকআপভ্যানের সংঘর্ষে শিক্ষকসহ তিনজন নিহত

সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি

সিরাজগঞ্জে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের খালকুলায় বাস-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে কলেজ শিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন: পাবনার শাহজাদপুর মওলানা সাইফুল ইসলাম ডিগ্রী কলেজের প্রভাষক গুপীন্দ্রনাথ সরকার (৪৫), সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের দুলাল আহম্মেদের ছেলে সোহাগ হাসান (২৮) ও আমবাড়িয়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী রেনুকা খাতুন (৪০)। এ দুর্ঘটনায় আহত তিনজনকে সিরাজগঞ্জ ২৫০শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানা-পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে তাড়াশ থেকে একটি পিকআপভ্যান কয়েকজন যাত্রী নিয়ে হাটিকুমরুল গোলচত্বরের দিকে যাচ্ছিল। পথে পিকআপটি খালকুলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপভ্যানটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। ঘটনাস্থলেই পিকআপের যাত্রীদের মধ্যে দুজন চাপা পড়ে মারা যান। খবর পেয়ে হাইওয়ে থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রেনুকা খাতুন মারা যায়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে বলেন, বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছে। আহত তিনজনকে সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় মামলা হয়েছে।