নওগাঁ ও পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

দুর্ঘটনা
দুর্ঘটনা

নওগাঁ ও পিরোজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। আজ বুধবার বেলা দেড়টার দিকে নওগাঁ শহরের কোমাইগাড়ী এলাকায় ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়। বেলা ১১টার দিকে পিরোজপুর-বরিশাল আঞ্চলিক মহাসড়কে ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁ শহরের কোমাইগাড়ী এলাকায় বেলা দেড়টার দিকে বাইপাস সড়ক থেকে বালুবোঝাই দ্রুতগতির একটি ট্রাক্টর ডিগ্রির মোড়ের দিকে যাচ্ছিল। হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ট্রাক্টরটির সংঘর্ষ হয়। ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার পাশে পড়ে যান এর দুই আরোহী। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়।

নিহত ব্যক্তিরা হলেন শহরের হাট-নওগাঁ এলাকার বাসিন্দা আবদুর রহমানের ছেলে আবদুর রাজ্জাক (৩৫) ও শহরের চক শিবরাম এলাকার বাসিন্দা আবদুল আজিজ (৩২)। নওগাঁর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন সড়ক দুর্ঘটনায় দুজনের নিহত হওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

পিরোজপুর ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে পিরোজপুর-বরিশাল আঞ্চলিক মহাসড়কে ব্যাটারিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান সিকদার (৪০) নিহত হন। তিনি পিরোজপুর সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের হাবিবুর রহমান সিকদারের ছেলে। পিরোজপুর জেলা পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য ও পিরোজপুর সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন কামরুজ্জামান সিকদার।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে কামরুজ্জামান সিকদার মোটরসাইকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে যাচ্ছিলেন। ফায়ার সার্ভিসের কার্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি ইজিবাইকের সঙ্গে তাঁর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কামরুজ্জামান সিকদার গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের সদস্যরা তাঁকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কামরুজ্জামান সিকদারের মৃত্যুতে পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ গভীর শোক প্রকাশ করেছেন।

পিরোজপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবদুল হক বলেন, হাসপাতালে নেওয়ার পর কামরুজ্জামান সিকদারকে মৃত ঘোষণা করা হয়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক বলেন, ইজিবাইকটিকে আটক করা হয়েছে। চালক পলাতক। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।