পাবনায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে দুই কিশোর নিহত

সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি

পাবনার আটঘরিয়া উপজেলার উত্তরচক এলাকায় পাবনা-চাটমোহর সড়কে যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে।

নিহত দুই কিশোর হলো পাবনা সদর উপজেলার মজিদপুর গ্রামের আবদুল কাদেরের ছেলে রাফাত হোসেন (১৬) ও একই গ্রামের রাজু প্রামাণিকের ছেলে রোহান হোসেন (১৫)।

আজ বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনার ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীদের কয়েকজন জানান, বেলা একটার দিকে নিশি অনন্য নামে একটি যাত্রীবাহী বাস পাবনা থেকে চাটমোহর যাচ্ছিল। ঘটনাস্থলে তিন আরোহী নিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় অপর একজনকে পাবনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

ওসি আনোয়ারুল ইসলাম বলেন, দুটি যানই দ্রুতগতিতে চলছিল। ঘটনাস্থলে তারা নিয়ন্ত্রণ হারায়। তবে ঘটনার পর বাসটি নিয়ে চালক পালিয়ে গেছেন। চালককে খোঁজা হচ্ছে। নিহত কিশোদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।