ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

দুর্ঘটনা
দুর্ঘটনা

চট্টগ্রামের সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। শুক্রবার সকাল ও বিকেলের দিকে দুটি দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, সকাল পৌনে সাতটার দিকে উপজেলার কুমিরা ইউনিয়নের গুল আহম্মদ জুট মিলস গেট এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হন। এ ঘটনায় আরও একজন আহত হন। আহত ব্যক্তিকে কুমিরা ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 


নিহত ব্যক্তিরা হলেন আরিফুল ইসলাম (৪৫) ও মো. খোকন (৩৫)। তাঁদের মধ্যে নিহত আরিফুল চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এলাকার বাসিন্দা ও চালক খোকন ও আহত সহকারী রবি খুলনার বাসিন্দা।
কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক মাসুদ আলম বলেন, ঘটনাস্থলে একটি ট্রাক মহাসড়কের পাশে দাঁড়িয়েছিল। এ সময় বরফকলের ইঞ্জিন বোঝায় আরেকটি মিনি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মিনি ট্রাকের চালক খোকন ও তার পাশে বসা আরিফুল নিহত হন। আহত হন চালকের সহকারী রবি।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ওয়াসি আজাদ প্রথম আলোকে বলেন, আজ বেলা তিনটার দিকে সীতাকুণ্ড পৌর সদরের বাইপাস বাসস্ট্যান্ড এলাকায় একটি যাত্রীবাহী বাসকে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। একই সময়ে নূরজাহান বেগম (৬০) নামের এক পথচারী দৌড়ে রাস্তা পারাপারের চেষ্টা করেন। এতে কাভার্ড ভ্যানের চাপায় তিনি মারা যান। এ সময় বাসে থাকা মাহবুব, সুমন ও হেলাল নামের তিনজন আহত হন।