কালিহাতীতে ছেলের বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় এক ছেলে তাঁর বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার ভোরে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের কাচিনা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ওই ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত ওই ব্যক্তির নাম জব্বার আলী (৬৫)। আর হত্যায় অভিযুক্ত তাঁর ছেলের নাম বিল্লাল হোসেন (২৮)।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, বিল্লাল হোসেনের স্ত্রী কিছুদিন আগে বাপের বাড়ি চলে যান। স্ত্রীকে ফিরিয়ে আনার জন্য বিল্লাল তাঁর বাবাকে প্রায়ই চাপ দিতেন। এ নিয়ে তাঁদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। আজ ভোরে জব্বার আলী ঘর থেকে বের হয়ে টয়লেটে যাওয়ার সময় বিল্লাল তাঁকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। তাঁর চিৎকারে আশপাশের লোকজন এসে বিল্লালকে আটক করেন। এরই মধ্যে ঘটনাস্থলেই জব্বারের মৃত্যু হয়। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ সময় বিল্লাল হোসেনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মামুদ বলেন, বিল্লাল হোসেনের অত্যাচারে তাঁর স্ত্রী বাপের বাড়ি চলে যান। নিহত জব্বার আলীর বড় ছেলে আবদুল মোতালেব বাদী হয়ে কালিহাতী থানায় হত্যা মামলা করেছেন। মামলায় বিল্লাল হোসেনকে একমাত্র আসামি করা হয়েছে।