প্রধানমন্ত্রীকে ৭ জুলাই সংবর্ধনা দেবে আওয়ামী লীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সম্প্রতি বিভিন্ন পুরস্কার এবং অর্জনের জন্য আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ। আগামী ৭ জুলাই দলের পক্ষ থেকে এই গণসংবর্ধনা দেওয়া হবে বলে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা জানান।

ধানমন্ডিতে আজ বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর এক সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের সাংবাদিকদের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। সেখানে তিনি সংবর্ধনার বিষয়টি জানান।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সম্প্রতি বিভিন্ন অর্জন ও সাফল্যের জন্য দলের পক্ষ থেকে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়া হবে। ৭ জুলাই এ গণসংবর্ধনা দেওয়া হবে। তিনি বলেন, বিশেষ করে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি অর্জন, বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট সফলভাবে উৎক্ষেপণসহ বিভিন্ন অর্জনের কারণে এই গণসংবর্ধনা দেওয়া হবে। পাশাপাশি ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন করা হবে।

আজকের সম্পাদকমণ্ডলীর সভায় প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেওয়ার বিষয়টি ঠিক করা হয়। এ ছাড়া গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন বিষয়েও সভায় আলোচনা হয়েছে। পাশাপাশি সামনে আরও চারটি সিটি করপোরেশন নির্বাচন ও জাতীয় নির্বাচন সামনে থাকায় দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার বিষয়েও আলোচনা হয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মহিবুল হাসান চৌধুরী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহম্মেদ প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।